পেদ্রো-উইলিয়ানের গোলে চেলসির জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ এক জয় পেয়েছে চেলসি। পেদ্রো ও উইলিয়ানের গোলে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছে মাওরিসিও সাররির দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2019, 07:33 PM
Updated : 12 Jan 2019, 07:57 PM

স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার স্থানীয় সময় বিকালে ২-১ গোলে জেতে চেলসি।

পেদ্রোর নৈপুণ্যে ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় চেলসি। নবম মিনিটে নিজেদের সীমানা থেকে দাভিদ লুইসের উঁচু করে বাড়ানো বল দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে গোলরক্ষকের উপর দিয়ে জালে জড়ান স্প্যানিশ এই ফরোয়ার্ড।

৪০তম মিনিটে নিখুঁত হেডে নিউক্যাসলকে সমতায় ফেরান আয়ারল্যান্ডের ডিফেন্ডার কিয়ারন ক্লার্ক।

৫৭তম মিনিটে দুর্দান্ত এক গোলে চেলসিকে ফের এগিয়ে দেন উইলিয়ান। এদেন আজারের পাস ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ের বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। বল পোস্টে লেগে জালে জড়ায়।

২২ ম্যাচে ১৪ জয় ও পাঁচ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি।

আরেক ম্যাচে মোহামেদ সালাহর একমাত্র গোলে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে হারানো লিভারপুল ২২ ম্যাচে ১৮ জয় ও তিন ড্রয়ে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৭ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে। তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৪৮।

দিনের প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠে ১-০ গোলে হারা আর্সেনাল ২২ ম্যাচে ১২ জয় ও পাঁচ ড্রয়ে ৪১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে। ৩ পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ স্থানে আছে এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড।