বার্সায় ইতিহাস গড়ার স্বপ্ন মালকমের

বার্সেলোনার হয়ে ইতিহাস গড়ার স্বপ্ন দেখেন চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক ম্যাচে গোলের দেখা পাওয়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মালকম। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2018, 11:26 AM
Updated : 7 Nov 2018, 11:26 AM

ক্লাব পর্যায়ে ইউরোপ সেরা প্রতিযোগিতায় মঙ্গলবার ‘বি’ গ্রুপের ম্যাচে ইন্টার মিলানের মাঠে ১-১ গোলে ড্র করে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। ৮১তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামার দুই মিনিটের মাথায় বাঁ পায়ের নিচু শটে দারুণ এক গোলে দলকে এগিয়ে নেন মালকম। ক্লাবের হয়ে এটাই তার প্রথম গোল।
 
৪ কোটি ১০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে গত জুলাইয়ে কাম্প নউয়ে পা রাখা মালকম সব ধরনের প্রতিযোগিতা মিলে এ পর্যন্ত মাত্র একটি ম্যাচে বার্সেলোনার শুরুর একাদশে জায়গা পেয়েছেন। সান সিরোতে বদলি হিসেবে নামা ২১ বছর বয়সী এই ফুটবলার সব মিলিয়ে এ নিয়ে চতুর্থবারের মতো কাতালান ক্লাবটির জার্সিতে মাঠে নামেন।
 
ম্যাচের পর মুন্দো দেপোর্তিভোতে বার্সেলোনার হয়ে দারুণ কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন মালকম। 
 
“শৈশবে বার্সেলোনা আমার একটা স্বপ্ন ছিল।”
 
“চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক এবং গোল করা আমি আমার পরিবারের সঙ্গে উদযাপন করব। বার্সায় আমার স্বপ্ন শুরু হচ্ছে, আমার স্বপ্ন ইতিহাস গড়া এবং দারুণ কিছু করা।”
 
“আমাকে আত্মবিশ্বাস জোগানোর জন্য দলকে আমার ধন্যবাদ দিতেই হবে। আমি আরও খেলতে চাই। প্রতিদিন আমি অনুশীলন করি যেন আমি দেখাতে পারি যে এই দলে থাকার যোগ্যতা আমার আছে।”
 
ইন্টারের বিপক্ষে ড্রয়ে চলতি মৌসুমের প্রথম দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব নিশ্চিত করেছে বার্সেলোনা।
 
চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৭। ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।