ম্যানইউতে ফেরার ম্যাচ রোনালদোর কাছে ‘স্পেশাল’

চ্যাম্পিয়ন্স লিগে এক ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ফিরছেন ইউভেন্তুসের ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। ওল্ড ট্র্যাফোর্ডে ফেরাটা ‘সব সময় বিশেষ কিছু’ উল্লেখ করে পর্তুগিজ এই তারকা জানালেন ইউভেন্তুসকে জয়রথে রাখার লক্ষ্য।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2018, 07:55 AM
Updated : 23 Oct 2018, 07:55 AM

চ্যাম্পিয়ন্স লিগে ‘এইচ’ গ্রুপের ম্যাচে মঙ্গলবার রাত একটায় মুখোমুখি হবে দুই দল। ভালেন্সিয়ার বিপক্ষে লালকার্ড পাওয়া রোনালদো এক ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন।

ভালেন্সিয়াকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ পর্ব শুরু করা ইউভেন্তুস পরের ম্যাচে রোনালদোকে ছাড়া ইয়ং বয়েজকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দেয়।

ওল্ড ট্র্যাফোর্ডে যার হাত ধরে বেড়ে ওঠা, সেই সাবেক কোচ অ্যালেক্স ফার্গুসনকে শ্রদ্ধা জানাতে ভোলেননি রোনালদো। ইউনাইটেডের বর্তমান কোচ জোসে মরিনিয়ো রোনালদোর রিয়াল মাদ্রিদে থাকার সময়ের গুরু। তবে মাঠের লড়াইয়ে সব আবেগ ভুলে ইউভেন্তুসকে জেতানোর লক্ষ্য ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ডের।

“ম্যানচেস্টারে ফেরাটা আমার জন্য বিশেষ কিছু। এখানে আমার জয়ের অনেক স্মৃতি এবং আবেগ আছে; বিশেষ করে অ্যালেক্স ফার্গুসনের সঙ্গে। তিনি আমাকে অনেক সাহায্য করেছেন।”

“এটা কঠিন একটা ম্যাচ হতে যাচ্ছে। ম্যানচেস্টার ইউনাইটেড শক্তিশালী কিন্তু আমরা যদি কোচের চাওয়া অনুযায়ী খেলতে পারি, তাহলে আমাদের ম্যাচটা জেতার ভালো একটা সুযোগ আছে। তবে প্রতিপক্ষকে আমরা খাটো করে দেখতে পারি না।”

ইয়ং বয়েজকে হারানো ম্যাচে ৩ গোলই করেছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। তবে ওল্ড ট্র্যাফোর্ডে সবার দৃষ্টি থাকবে রোনালদোর দিকেই। পর্তুগিজ ফরোয়ার্ড অবশ্য ওসব নিয়ে ভাবছেন না।

“দুই ম্যাচ আগে চ্যাম্পিয়ন্স লিগ শুরু হয়েছে। যদিও আমি এখন ফিরছি। লালকার্ড পেয়ে আমাকে মাঠ ছাড়তে হয়েছিল এবং এরপর একটা ম্যাচ খেলতে পারিনি-এটা কোনো ব্যাপার নয়।”

“আমরা দারুণ একটা অবস্থায় আছি এবং ইউনাইটেডের বিপক্ষে জয় আমাদের পরের ধাপে যাওয়াটা অনেক এগিয়ে নেবে।”