ম্যানইউয়ের বিপক্ষে রোনালদোকে পেয়ে খুশি আল্লেগ্রি

ক্রিস্তিয়ানো রোনালদোর নিষেধাজ্ঞা না বাড়িয়ে উয়েফা সঠিক সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করেন মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি। চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পর্তুগিজ ফরোয়ার্ড খেলতে পারবেন বলে ভীষণ খুশি ইউভেন্তুস কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2018, 02:48 PM
Updated : 28 Sept 2018, 02:48 PM

ইউরোপ সেরা প্রতিযোগিতাটির গ্রুপ পর্বে গত ১৯ সেপ্টেম্বর ভালেন্সিয়ার মাঠে দলের ২-০ গোলের জয়ের ম্যাচে প্রতিপক্ষের ডিফেন্ডার জেইসন মুরিয়োকে হালকা ধাক্কা দিয়ে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রোনালদো। ১৫৪ ম্যাচের চ্যাম্পিয়ন্স লিগ ক্যারিয়ারে প্রথমবারের মতো বহিষ্কার হয়ে চোখের জলে মাঠ ছাড়েন পর্তুগাল অধিনায়ক।

উয়েফার নিয়ম অনুযায়ী, কমপক্ষে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হন রোনালদো। তবে নিষেধাজ্ঞা আরও বাড়ার সম্ভাবনা ছিল। কিন্তু বৃহস্পতিবার নিষেধাজ্ঞা আর না বাড়ানোর সিদ্ধান্ত জানায় উয়েফা। ফলে পরের ম্যাচে ইয়াং বয়েজের বিপক্ষে খেলবেন না রোনালদো। কিন্তু নিজের সাবেক ক্লাব ইউনাইটেডের বিপক্ষে খেলতে কোনো বাধা নেই তার।

সেরি আয় শনিবার নাপোলির বিপক্ষে খেলবে ইউভেন্তুস। আগের দিন শুক্রবার সংবাদ সম্মেলনে রোনালদোর বিষয়ে উয়েফার সিদ্ধান্তে সন্তুষ্টি প্রকাশ করেন ইতালিয়ান কোচ।

"আমি খুশি। এটা ঠিক, সে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে পারবে।"

"সে ভালো করছে। এমনকি বোলোনিয়ার বিপক্ষে ম্যাচেও তার খেলা ভালো ছিল। এটা ঠিক, সে দলের জন্য খেলে, ঠিক যেমন দল তার জন্য খেলে।"