সালাহ-মানে-ফিরমিনোর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা নেই: ক্লপ

লিভারপুলের আক্রমণভাগের তিন খেলোয়াড় মোহামেদ সালাহ, সাদিও মানে ও রবের্তো ফিরমিনোর মাঝে গোল করা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা নেই বলে দাবি করেছেন কোচ ইয়ুর্গেন ক্লপ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2018, 11:10 AM
Updated : 18 August 2018, 11:10 AM

অ্যানফিল্ডে গত রোববার ওয়েস্ট হ্যামের বিপক্ষে ৪-০ গোলের বড় জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করে লিভারপুল। ম্যাচটিতে জোড়া গোল করেন মানে। একটি করে গোল করেন গত মৌসুমের ইংল্যান্ডের বর্ষসেরা ফুটবলার সালাহ এবং বদলি নামা ড্যানিয়েল স্টারিজ।

দলের ফরোয়ার্ডদের মধ্যে গোল করা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা আছে কি-না, ম্যাচ শেষে এমন প্রশ্নও করা হয় মানেকে। তবে ক্লপের বিশ্বাস, তার দলের কোনো খেলোয়াড়েরই গোল করা নিয়ে সতীর্থদের সঙ্গে লড়াই নেই।

সোমবার প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের মাঠে খেলতে যাবে লিভারপুল। এর আগে সংবাদ সম্মেলনে এ ব্যাপারে ক্লপ বলেন, "তারা অন্যদের গোল গণনা করে না। তারা একসঙ্গে খেলতে পছন্দ করে এবং উপভোগ করে। এটা খুব ভালো।”

"এটা কেবল তাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার বিষয় নয়। গোলের নির্দিষ্ট সংখ্যা নিয়ে তারা মাথা ঘামায় বলে আমার মনে হয় না। তারা কেবল ম্যাচগুলো জিততে চায়।"

২৬ বছর বয়সী মানে প্রসঙ্গে ক্লপ বলেন, "একজন স্ট্রাইকার হিসেবে-আমি নিশ্চিত নই সাদিও স্ট্রাইকার কি-না। এটা সত্যি যে, মিডফিল্ডে সে খুবই আক্রমণাত্মক খেলোয়াড়। তারা ফুটবল ম্যাচগুলো জিততে চায়। আমাদের খেলার ধরন তারা পছন্দ করে।"