এমবাপেকে নিয়ে সমঝোতার খবরও উড়িয়ে দিল রিয়াল

কিলিয়ান এমবাপেকে দলে টানতে পিএসজির সঙ্গে রিয়াল মাদ্রিদ সমঝোতার পৌঁছার খবর ‘সম্পূর্ণ মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছে স্পেনের ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2018, 02:40 PM
Updated : 4 July 2018, 02:40 PM

ফরাসি এক সাংবাদিক মঙ্গলবার টুইট করেন যে, এমবাপেকে ২৭ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে কেনার চুক্তিতে রাজি হয়েছে রিয়াল। চার কিস্তিতে এই অর্থ পরিশোধ করা হবে।

এর আগে এমবাপের ক্লাব সতীর্থ নেইমারকে কিনতে মাদ্রিদের ক্লাবটির ৩১ কোটি ইউরোর প্রস্তাব দেওয়ার খবর ছড়িয়েছিল। রিয়াল তা নাকচ করার পরেই এল ফরাসি ফরোয়ার্ড এমবাপেকে নিয়ে নতুন গুঞ্জন।

চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাধারীরা এক বিবৃতিতে জানায়, গত কয়েক ঘণ্টায় এমবাপেকে নিয়ে রিয়াল ও পিএসজির মধ্যে সমঝোতার বিষয়ে প্রকাশিত তথ্য সম্পূর্ণ মিথ্যা। ক্লাবের পক্ষ থেকে ফরাসি ফরোয়ার্ডের জন্য পিএসজি বা এই খেলোয়াড়কে কোনো প্রস্তাব দেওয়া হয়নি।

গত বছর অগাস্টে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান নেইমার। আর মোনাকো থেকে ধারে প্যারিসের ক্লাবটিতে যোগ দেন এমবাপে। চুক্তি অনুযায়ী, দ্বিতীয় সর্বোচ্চ ট্রান্সফার ফি ১৮ কোটি ইউরো দিয়ে ১৯ বছর বয়সী ফরাসি ফরোয়ার্ডকে স্থায়ীভাবে চুক্তিভুক্ত করার কথা পিএসজির।