রদ্রিগেসের দ্রুত আরোগ্য কামনায় সতীর্থরা

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে সেনেগালের বিপক্ষে চোট নিয়ে মাঠ ছাড়া কলম্বিয়ার মিডফিল্ডার হামেস রদ্রিগেসের দ্রুত আরোগ্য কামনা করেছেন তার সতীর্থরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2018, 12:00 PM
Updated : 29 June 2018, 12:00 PM

সামারায় বৃহস্পতিবার ম্যাচটিতে ইয়েরি মিনার একমাত্র গোলে সেনেগালকে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় ওঠে কলম্বিয়া। দলের শুরুর একাদশে খেলতে নামা রদ্রিগেস আধা ঘণ্টা পরই মাঠ ছাড়েন অস্বস্তি নিয়ে। আপাতদৃষ্টিতে মনে হচ্ছিল, পেশির সমস্যায় পড়েছেন মাঝ মাঠের এই খেলোয়াড়।

পায়ের পেশির চোটের কারণে গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে জাপানের বিপক্ষে শুরুর একাদশে খেলানো হয়নি রদ্রিগেসকে। দলের অন্যতম নির্ভরযোগ্য এই খেলোয়াড় আবারও ওই সমস্যায় পড়লেন কি-না, সংবাদ সম্মেলনে এ ব্যাপারে কিছু জানাতে পারেননি দলটির কোচ হোসে পেকারমান।

মস্কোর স্পার্তাক স্টেডিয়ামে আগামী মঙ্গলবার কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে 'এইচ' গ্রুপ চ্যাম্পিয়ন কলম্বিয়ার প্রতিপক্ষ 'জি' গ্রুপ রানার্সআপ ইংল্যান্ড। ম্যাচটির আগে ২০১৪ বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী রদ্রিগেসের দ্রুত সেরে ওঠা কামনা করছেন দাভিদ অসপিনা, রাদামেল ফালকাওরা।

আর্সেনাল গোলরক্ষক অসপিনা বলেন, "আমরা আশা করি, হামেসের অবস্থা খুব গুরতর নয়। যত দ্রুত সম্ভব সে আমাদের সঙ্গে যোগ দিতে পারবে।" 

হামেসের চোট কাটিয়ে ওঠা প্রসঙ্গে ফালকাও বলেন, "আজ (বৃহস্পতিবার) যা ঘটেছে তাতে আশা করা যায় এবং আগামীকাল আরও ঠাণ্ডা মাথায় বিশ্লেষণ করা হবে।"

দলে রদ্রিগেসের গুরুত্বটা ভালো করেই জানা সেনেগালের বিপক্ষে জয় এনে দেওয়া মিনার। সতীর্থের দ্রুত আরোগ্য কামনা করেছেন বার্সেলোনার এই ডিফেন্ডার।

"দুর্ভাগ্যক্রমে সময়ের আগেই তাকে মাঠ ছাড়তে হয়েছিল। এখন চোট কাটিয়ে উঠতে তাকে আমাদের সেরা উপায়ে সহযোগিতা করতে হবে। কারণ সে এমন একজন খেলোয়াড় যে কলম্বিয়াকে অনেক আনন্দ দেয়।"