আমি তো কাউকে খুন করিনি: দে হেয়া

নিজের ভুলের জন্য অনুতপ্ত হলেও ক্ষমা চাইতে রাজি নন স্পেনের গোলরক্ষক দাভিদ দে হেয়া। জানালেন, তিনি তো কাউকে খুন করেননি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2018, 12:27 PM
Updated : 16 June 2018, 12:32 PM

শুক্রবার সোচিতে রাশিয়া বিশ্বকাপের ‘বি’ গ্রুপে স্পেন ও পর্তুগালের রোমাঞ্চকর লড়াই শেষ হয় ৩-৩ গোলের সমতায়।

২০১৭-১৮ ইংলিশ প্রিমিয়ার লিগের সেরা গোলরক্ষক নির্বাচিত হওয়া দে হেয়ার ভুলে ৪৪তম মিনিটে ২-১ গোলে এগিয়ে যায় পর্তুগাল। ডি-বক্সের বাইরে থেকে ক্রিস্তিয়ানো রোনালদোর নেওয়া নিচু শটে বল তার গ্লাভস ফস্কে জালে জড়ায়।

দিয়েগো কস্তার দুই গোলের পর নাচো ফের্নান্দেসও জাল খুঁজে পেলে প্রথমবারের মতো ম্যাচে এগিয়ে যায় স্পেন। শেষ দিকে দারুণ এক ফ্রি-কিকে হ্যাটট্রিকে পূরণের পাশাপাশি দলকে মূল্যবান ১ পয়েন্ট এনে দেন রোনালদো।

নিজের ভুল স্বীকার করলেও তা নিয়ে চিন্তিত নন দে হেয়া। উল্টো স্পেন সমর্থকদের সমালোচনা করেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই গোলরক্ষক।

“সমালোচনা করা হচ্ছে, সেটা আমি পছন্দ করি। দিয়েগো কস্তাও সমালোচিত হয়েছে এবং সে দুই গোল করেছে। আমি কাউকে হত্যা করিনি। জাতীয় দলে আমি সুখী।”

“আমি খুব বেশি দেখিনি, স্পেন থেকে তারা আমাকে সমর্থন করেছে। আমার আত্মসমালোচনাই যথেষ্ট খারাপ। আমি ম্যানেজার ও সতীর্থদের সমর্থনেই খুশি।”

“এটা ঘটতে পারে। এটা একটা ভুল ছিল। আমরা আমাদের গ্লাভস পরি এবং মাঠে নামি। আমরা জানি এটা কত কঠিন।...আমি শান্ত থাকব। এটা একটা কঠিন বল ছিল। আমি অনুশীলন চালিয়ে যাব এবং এগুলো ঠিক করার চেষ্টা করব। আমি কাউকে হত্যা করিনি।”