লিভারপুলের বিপক্ষে 'দারুণ' ফাইনাল দেখছেন রিয়ালের ইসকো

লিভারপুলের বিপক্ষে এবারের চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালটা দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে বিশ্বাস রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার ইসকোর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2018, 10:01 AM
Updated : 19 May 2018, 10:01 AM

ইউক্রেনের কিয়েভে আগামী শনিবার ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির মুখোমুখি হবে গত দুই বারের চ্যাম্পিয়ন রিয়াল।

অনেকের দৃষ্টিতে, এবারের ফাইনালেও ফেভারিট হিসেবে মাঠে নামবে জিনেদিন জিদানের দল। তবে ফাইনাল বলে কোনো কিছু নিশ্চিত ধরে নিতে নারাজ ইসকো।

"এটা দারুণ এক ফাইনাল হবে। এটা ক্লাব পর্যায়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। আর রিয়াল মাদ্রিদ ইউরোপের রাজা। এ মৌসুমে লিগে ও কাপে ভালো করতে না পারার পরও এই শিরোপা আবারও জেতার সুযোগটা আমাদের আছে। আর মৌসুম শেষ করার জন্য এটা ভাল একটা উপায়।"

"আমরা আরও একবার ফাইনালে। উচ্চ পর্যায়ে এভাবে খেলা চালিয়ে যাওয়া খুবই গুরুত্বপূর্ণ। সমর্থক ও খেলোয়াড়রা খুব রোমাঞ্চিত।"

প্রতিপক্ষ লিভারপুল প্রসঙ্গে ২৬ বছর বয়সী স্প্যানিশ খেলোয়াড় ইসকো বলেন, "এটা সত্যি যে, শুরুতে তারা ফেভারিটদের মধ্যে ছিল না। তবে লিভারপুল দেখিয়েছে, তারা ফাইনালের যোগ্য। তাদের অসাধারণ একজন কোচ আছে। আছে দক্ষ সব খেলোয়াড় যারা আক্রমণে পার্থক্য গড়ে দিতে পারে।"