জিমির হ্যাটট্রিকে টানা পঞ্চম জয় মোহামেডানের

রাসেল মাহমুদ জিমি ও অরবিন্দর সিংয়ের হ্যাটট্রিকে আজাদ এসসিকে ৮-১ গোলে হারিয়ে প্রিমিয়ার বিভাগ হকিতে টানা পঞ্চম জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2018, 01:12 PM
Updated : 12 May 2018, 04:14 PM

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শনিবার ম্যাচের দুই অর্ধে দুটি করে গোল করেন জিমি। মোহামেডানের ভারতীয় খেলোয়াড় অরবিন্দর প্রথমার্ধে দুটি এবং দ্বিতীয়ার্ধে একটি গোল করেন।

ম্যাচের নবম মিনিটে প্রথম আক্রমণ কাজে লাগিয়ে জিমির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান। ত্রয়োদশ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন অরবিন্দর। ২০তম মিনিটে জিমি ও চার মিনিট পর অরবিন্দর পেনাল্টি কর্নারের সুযোগ কাজে লাগালে ব্যবধান আরও বাড়ে।

৩০তম মিনিটে নাসির হোসেনের হিট ঠিকানা খুঁজে পেলে বড় জয়ের পথে ছুটতে থাকে মোহামেডান। তিন মিনিট পর দেবাশীষ রায়ের গোলে ব্যবধান একটু কমায় আজাদ এসসি।

দ্বিতীয়ার্ধেও আজাদের রক্ষণে চাপ ধরে রেখে ৫১তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে হ্যাটট্রিক পূরণ করেন জিমি। গুরজিন্দন সিং পুশে কামরুজ্জামান রানা স্টপ করার পর তারকা এই ফরোয়ার্ডের হিটে স্কোরলাইন হয়ে ৬-১। ৬৬তম মিনিটে একক প্রচেষ্টায় নিজের চতুর্থ গোলটি করেন জিমি।

শেষ দিকে পেনাল্টি কর্নার থেকে অরবিন্দর হ্যাটট্রিক পূরণ করলে ৮-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

আগের চার ম্যাচে মোহামেডান অ্যাজাক্স এসসি, সাধারণ বীমা, ভিক্টোরিয়া এসসি ও ওয়ারী ক্লাবকে হারিয়েছিল মোহামেডান।

দিনের দ্বিতীয় খেলায় আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ জানিয়ে মাঠ ছাড়ে ঢাকা ওয়ান্ডারার্স। লিগ কমিটির সম্পাদক মইনুজ্জামান পিলা বাইলজ অনুযায়ী পুলিশকে জয়ী ঘোষণা করার কথা জানান।

তৃতীয় ম্যাচে বাংলাদেশ এসসিকে ২-১ গোলে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।