বল হাতে লাগেনি বললে মিথ্যা বলা হবে: মার্সেলো

বায়ার্ন মিউনিখের দাবি রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে কমপক্ষে দুটি পেনাল্টি পাওয়া উচিত ছিল তাদের। রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলোও স্বীকার করেছেন যে নিজেদের ডি-বক্সে তার হাতে লেগেছিল বল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2018, 12:30 PM
Updated : 2 May 2018, 12:30 PM

মঙ্গলবার সান্তিয়াগো বের্নাবেউয়ে সেমি-ফাইনালের ফিরতি লেগের রোমাঞ্চকর লড়াই শেষ হয় ২-২ গোলের সমতায়। আলিয়াঞ্জ অ্যারেনায় প্রথম লেগে ২-১ গোলে জেতা রিয়াল ৪-৩ ব্যবধানে এগিয়ে থেকে ওঠে ফাইনালে।

বিরতির ঠিক আগে ডান প্রান্ত থেকে জসুয়া কিমিচের একটি ক্রস মার্সেলোর হাতে লাগে। ম্যাচে তখন ১-১ সমতা। বায়ার্নের পেনাল্টির আবেদনে সাড়া দেননি রেফারি। তবে ম্যাচ শেষে বল হাতে লাগার বিষয়টি স্বীকার করে নিলেন মার্সেলো।

“যদি আমি আপনাকে বলি, বল আমার হাত স্পর্শ করেনি, আমি একজন মিথ্যাবাদী।”

জোড়া গোল করা করিম বেনজেমা ও বেশ কয়েকটি ভালো সেভ করা গোলরক্ষক কেইলর নাভাসের প্রশংসা করেন মার্সেলো।

“আমি কেইলর ও করিমের জন্য দারুণ খুশি। এমন একটা ম্যাচ তাদের প্রাপ্য। কখনও কখনও ফুটবল কঠিন। আপনি ভালো এবং ব্যর্থ। তাদের জন্য আমি সুখী।”

এ মৌসুমে ফর্ম হারিয়ে ধুকছিলেন বেনজেমা। তবে কোচ জিদানের আস্থার প্রতিদান দিয়েছেন জোড়া গোল করে। সতীর্থের প্রতি সমর্থন আছে মার্সেলোরও।

“একটা বোঝা নেমে গেল- করিম এমনটা ভাবছে আমি তা মনে করি না। দলকে সাহায্য করার জন্য সে অনেক কাজ করে। আমাদের সবারই খারাপ দিন আসে। ফুটবলে আপনি একদিন দুটি গোল করবেন, আরেক দিন ব্যর্থ হবেন। কোনো কোনো দিন তারা আপনাকে তালি দিবে, অন্যদিন দুয়ো দিবে।”