রোনালদোকে জার্সি খোলার সুযোগ দিতে নারাজ বোয়াটেং

গোল করার পর জার্সি খুলে ক্রিস্তিয়ানো রোনালদোর উদযাপনের ঝোঁক নিয়ে মজা করেছেন জোরোম বোয়াটেং। চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ডকে সে সুযোগ দিতে নারাজ বায়ার্ন মিউনিখের এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2018, 06:13 PM
Updated : 24 April 2018, 06:13 PM

নিজেদের মাঠে বুধবার বাংলাদেশ সময় পৌনে একটায় সেমি-ফাইনালের প্রথম লেগে বর্তমান চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে বুন্ডেসলিগা চ্যাম্পিয়নরা। স্বভাবতই এই লড়াইয়ে রিয়াল দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকবেন চ্যাম্পিয়ন্স লিগে সবচেয়ে বেশি গোলের মালিক রোনালদো। তার স্পটকিকেই কোয়ার্টার-ফাইনালে দুই লেগ মিলিয়ে ইউভেন্তুসকে হারিয়ে শেষ চারে ওঠে জিনেদিন জিদানের দল।

ইউভেন্তুসের বিপক্ষে ফিরতি লেগে যোগ করা সময়ে ওই গোল করার পর জার্সি খুলে উল্লাসে ফেটে পড়েন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।   

৩৩ বছর বয়সী রোনালদোর এমন উদযাপন প্রসঙ্গে বোয়াটেং বলেন, “আমি মনে করি, সে দুর্দান্ত একজন অ্যাথলেট। আপনি দেখবেন, গোল করলেই তিনি তার জার্সি খুলে ফেলেন।”

“আমি সবসময় এ ধরনের খেলোয়াড়দের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে থাকি, এমন কি রোনালদোর বিপক্ষেও। সেরা খেলোয়াড়দের বিপক্ষে খেলাটা সব সময়ই মজার। এভাবেই নিজের উন্নতি করতে হয়।”

তারকা সমৃদ্ধ রিয়াল বাধা অতিক্রম করাটা কঠিন হবে বলে মানছেন বোয়াটেং। তবে দলটির বিপক্ষে গত মৌসুমে কোয়ার্টার-ফাইনালে হারের প্রতিশোধ নেওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী জার্মানির রক্ষণভাগের এই খেলোয়াড়।

“রিয়াল আক্রমণভাগ ও রক্ষণভাগে খুব শক্তিশালী। মাঝ মাঠেও তাদের একটা ভারসাম্য আছে। আর এই কারণেই তারা পর পর দুইবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে।”

“তবে আমরা আত্মবিশ্বাসী। তাদের হারাতে আমরা আমাদের সর্বোচ্চটুকু দেব।”

“গত মৌসুমে বিদায় নেওয়ার ব্যাপারটা আমাদের মনে একটুও নেই। এবার ফাইনালে যাওয়ার দারুণ একটা সুযোগ আছে আমাদের। ওটাতেই আমাদের সব নজর।”