নেইমারকে রিয়ালে পাওয়ার আশা আসেনসিওর

জোরালো গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে পারেন নেইমার। লা লিগার ক্লাবটির মিডফিল্ডার মার্কো আসেনসিও জানালেন, ব্রাজিলের এই ফরোয়ার্ড সান্তিয়াগো বের্নাবেউয়ে নাম লেখালে প্রমাণিত এক তারকা পাবে তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2018, 02:20 PM
Updated : 21 March 2018, 03:16 PM

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। প্যারিসের ক্লাবটির হয়ে প্রথম মৌসুমেই সবার নজর কেড়েছেন আক্রমণভাগের এই খেলোয়াড়। গত মাসের শেষ দিকে পায়ের চোটে পড়ার আগ পর্যন্ত লিগ ওয়ানে ২০ ম্যাচে করেন ১৯ গোল; সতীর্থদের দিয়ে করান আরও ১৩ গোল।

তবে পিএসজিতে মৌসুম না ঘুরতেই কিছু সংবাদ মাধ্যমের জোরালো দাবি, ক্লাবটিতে সুখে নেই নেইমার। ফিরে আসতে পারেন স্পেনে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার যোগাযোগ রয়েছে। কারো কারো মতে, নেইমার পিএসজিতে যাওয়ায় রিয়ালে তার নাম লেখানোর প্রক্রিয়াটা সহজ হয়েছে।  

নেইমারকে বড় মাপের খেলোয়াড় হিসেবে দেখছেন আসেনসিও। অবশ্য ২৬ বছর বয়সী এই খেলোয়াড়ের দল-বদলের গুঞ্জনটা সত্যি হবে কি-না এ ব্যাপারে নিশ্চিত নন রিয়ালের এই অ্যাটাকিং মিডফিল্ডার।

“সে দুর্দান্ত একজন খেলোয়াড়। বার্সেলোনা ও পিএসজি উভয় ক্লাবেই সে এটা দেখিয়েছে। আমরা দেখবো, (একই দলে) আমরা মিলিত হতে পারি কি-না।”

সতীর্থ ক্রিস্তিয়ানো রোনালদো ও বার্সেলোনার লিওনেল মেসির ফর্ম প্রসঙ্গে আসেনসিও বলেন, “প্রতি বছরেই তারা অসাধারণ একটা পর্যায়ে থাকে। মেসি ও রোনালদো অসাধারণ একটা পর্যায়ে আছে। তবে আমি নজর দেই রোনালদোয়, যে আমার পাশে আছে।”