রিয়ালকে পিএসজি গোলরক্ষকের সতর্কবার্তা

লিগ ওয়ানে তোয়ার বিপক্ষে জয়ের পর চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের সঙ্গে ম্যাচের আগে আত্মবিশ্বাসী হয়ে উঠেছে পিএসজি। দলটির গোলরক্ষক আলফুঁস আরিওলা প্রতিপক্ষটিকে সতর্ক করে জানালেন, ঘুরে দাঁড়াতে ফিরতি লেগে তারা সবটুকু দিয়ে খেলবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2018, 04:31 PM
Updated : 4 March 2018, 04:32 PM

ফ্রান্সের শীর্ষ লিগে শনিবার রাতে তোয়ার মাঠে ২-০ গোলের জয়ে ১৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে শীর্ষস্থান আরও দৃঢ় করে পিএসজি।

চোটের কারণে প্রায় তিন মাসের জন্য ছিটকে যাওয়ায় ম্যাচটিতে ছিলেন না নেইমার। দলে রাখা হয়নি এদিনসন কাভানি, কিলিয়ান এমবাপে, মার্কো ভেরাত্তি ও মার্কিনিয়োসের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের। এরপরও প্রতিপক্ষের মাঠে পুরো তিন পয়েন্ট পেতে বেগ পেতে হয়নি পিএসজিকে।

নিজেদের মাঠে মঙ্গলবার ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ ষোলোর ফিরতি লেগে রিয়ালের মুখোমুখি হবে উনাই এমেরির দল। সান্তিয়াগো বের্নাবেউয়ে ৩-১ ব্যবধানে হারায় কোয়ার্টার-ফাইনালে যেতে প্যারিসে বর্তমান চ্যাম্পিয়নদের কমপক্ষে ২-০ গোলে হারাতে হবে তাদের। কাজটা কঠিন হলেও অসম্ভব মনে করছেন না আরিওলা।

তোয়াকে হারানোর পর পিএসজির ফরাসি এই গোলরক্ষক বলেন, “শুরু থেকে শেষ পর্যন্ত আমরা সিরিয়াস ছিলাম। শেষ পর্যন্তই আমরা খেলা চালিয়ে গিয়েছিলাম। আক্রমণভাগে আমরা সফল ছিলাম। ম্যাচটা ভালো হয়েছে।”

“আমাদের ও ক্লাবের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা দিন আছে। মঙ্গলবারের জন্য ভালো প্রস্তুতি নিতে এবং সিরিয়াস হতে ম্যাচটা গুরুত্বপূর্ণ ছিল।”

“অবশ্যই, সবাই বড় কোনো অর্জনের জন্য অপেক্ষা করছি। অসম্ভব নয় কোনো কিছুই।