টটেনহ্যামের বিপক্ষে অনিশ্চিত দিবালা

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে প্রথম লেগের আগে পাওলো দিবালার চোট কাটিয়ে ওঠা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন ইউভেন্তুস কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2018, 02:03 PM
Updated : 3 Feb 2018, 02:03 PM

নিজেদের মাঠে আগামী ১৩ ফেব্রুয়ারি ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির মুখোমুখি হবে ইউভেন্তুস। 

সেরি আয় গত ৬ জানুয়ারি কাইয়ারির বিপক্ষে ১-০ গোলের জয়ের ম্যাচে ঊরুতে চোট পান দিবালা। এর পর থেকেই মাঠের বাইরে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

আক্রমণভাগের এই খেলোয়াড়কে ছাড়া গত তিন ম্যাচের সবকটিতে জয় পেয়েছে ইউভেন্তুস। হজম করেনি কোনো গোল। লিগের শীর্ষে থাকা নাপোলি থেকে ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থান ধরে রাখার পাশাপাশি সব ধরনের প্রতিযোগিতায় গত ৯ ম্যাচের সবকটিতে জিতেছে দলটি।  

এর মধ্যে গত বুধবার আতালান্তার বিপক্ষে ইতালিয়ান কাপের সেমি-ফাইনালের প্রথম লেগে চোট পান ইউভেন্তুসের মিডফিল্ডার দগলাস কস্তা ও ফেদেরিকো বের্নারদেস্কি। সেজন্য অবশ্য দিবালাকে পাওয়া নিয়ে কোনোরকম তাড়াহুড়ো করতে চান না আল্লেগ্রি।  

"দিবালা ভালোভাবে সেরে উঠছে। তবে চ্যাম্পিয়ন্স লিগের জন্য প্রস্তুতির প্রশ্নে আমাদের এখনও বিবেচনা করতে হবে।"

আক্রমণভাগে বিকল্প কমে যাওয়ায় পুরোপুরি ফিট না হওয়া সত্ত্বেও বের্নারদেস্কিকে নামানো হতে পারে বলে জানিয়েছেন ইউভেন্তুস কোচ।

আল্লেগ্রি বলেন, "স্বাভাবিকভাবে দিবালা, হুয়ান কুয়াদরাদো ও দগলাস কস্তা বাইরে থাকলে একমাত্র বের্নারদেস্কিই বাকি থাকবে। সেক্ষেত্রে দাঁত চেপে হলেও তাকে খেলতে হবে। সে খুব বেশি ব্যথা অনুভব না করলে খেলবে।"