রিয়ালে আমার চুক্তির কোনো মানে নেই: জিদান

কোপা দেল রের ফিরতি লেগে দ্বিতীয় সারির দল নুমানসিয়ার সঙ্গে রিয়াল মাদ্রিদ ড্র করার পর কোচ জিনেদিন জিদান সান্তিয়াগা বের্নাবেউয়ে তার ভবিষ্যত নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2018, 12:24 PM
Updated : 11 Jan 2018, 12:24 PM

নিজেদের মাঠে বুধবার রাতে দুই বার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। তবে দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে জিতে স্পেনের দ্বিতীয় সেরা টুর্নামেন্টটির শেষ আটে উঠেছে তারা।

প্রতিযোগিতাটিতে এর আগের রাউন্ডে নিজেদের মাঠে ফিরতি লেগে তৃতীয় সারির দল ফুয়েনলাব্রাদার সঙ্গে ২-২ গোলে ড্র করেছিল রিয়াল। ওইবারও প্রথম লেগে এগিয়ে থাকায় শেষ ষোলোয় উঠে চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা।

এবারের লা লিগায় ভালো অবস্থায় নেই রিয়াল। শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়নরা। এর মধ্যে লিগে গত মাসে নিজেদের মাঠে বার্সেলোনার কাছে ৩-০ গোলে হারের পর গত রোববার সেল্তা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করে মাদ্রিদের দলটি।

গত সেপ্টেম্বরে রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করা জিদান বলেন, “আমি এখন ম্যাচ ধরে ধরে, বছর ধরে ধরে এগুচ্ছি। আমি সামনের দুই-তিন বছর ভাবতে পারছি না। কারণ, আমি জানি ব্যাপারটা এখানে কেমন। যদিও আমার একটা চুক্তি আছে, যেটার কোনো মানে নেই।”