মুক্তিযোদ্ধার স্বস্তির জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে কষ্টে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ১-০ গোলের জয়ে অবনমন অঞ্চল থেকে কিছুটা দূরে আসতে পেরেছে দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2018, 02:59 PM
Updated : 1 Jan 2018, 02:59 PM

প্রথম পর্বে ফরাশগঞ্জের সঙ্গে গোলশূন্য ড্র করা মুক্তিযোদ্ধা ২০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে। ১৪ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১১তম ফরাশগঞ্জ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের চতুর্থ মিনিটে ছোট ডি-বক্সের ভেতর থেকে ক্রসবার উঁচিয়ে মেরে ভালো সুযোগ নষ্ট করেন মুক্তিযোদ্ধার নাইজেরিয়ান ফরোয়ার্ড মাগালান আওয়ালা।

৫২তম মিনিটে জয়সূচক গোলটি পায় মুক্তিযোদ্ধা। শ্যামল আহমেদ রনির কর্নারে ঘানার মিডফিল্ডার আব্বাস ইউনুসার  লাফিয়ে উঠে নেওয়া হেড ঠিকানা খুঁজে পায়।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে একটি ফাউলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হয়। মুক্তিযোদ্ধার মিডফিল্ডার নাজমুল ইসলাম রাসেল প্রতিপক্ষের খেলোয়াড়ের দিকে তেড়ে গিয়ে দ্বিতীয় হলুদ কার্ড পান।

সোমবার প্রথম ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ২-২ ড্রয়ে রুখে দেয় আরামবাগ ক্রীড়া সংঘ। মোহামেডান ২০ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে পঞ্চম ও ১৭ পয়েন্ট নিয়ে আরামবাগ অষ্টম স্থানে আছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক