শেষ মুহূর্তে জয় হাতছাড়া চট্টগ্রাম আবাহনীর

শেষ মুহূর্তের গোলে চট্টগ্রাম আবাহনীর জয় কেড়ে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে দুই দলের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়েছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2017, 03:11 PM
Updated : 26 Dec 2017, 03:29 PM

এই ড্রয়ে শীর্ষে ওঠার সুযোগ হারাল প্রথম পর্বে ব্রাদার্সের বিপক্ষে ২-০ গোলে জেতা চট্টগ্রাম আবাহনী। ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে তৃতীয় স্থানে আছে তারা। দ্বিতীয় স্থানে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। মঙ্গলবার প্রথম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-১ ব্যবধানে হারানো আবাহনী লিমিটেড ৪৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ২৭তম মিনিটে এগিয়ে যায় এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ডান দিক থেকে মোহাম্মদ আব্দুল্লাহর বাড়ানো ক্রসে তৌহিদুল আলম সবুজের হেড ঠিকানা খুঁজে পায়।

৫৬তম মিনিটে সমতায় ফেরার ভালো ‍সুযোগ নষ্ট হয় ব্রাদার্সের। ডান দিক থেকে জোসেফ নুরের বাড়ানো ক্রস গায়ের সঙ্গে সেঁটে থাকা ডিফেন্ডারকে পরাস্ত করে টোকা দেওয়ার কাজটুকু করতে পারেননি দূরের পোস্টে থাকা ঘানার ফরোয়ার্ড থুয়াম ফ্রাঙ্ক।

আগের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কাছে হেরে আসা চট্টগ্রাম আবাহনীর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ানোর সেরা সুযোগটি নষ্ট হয় ৬২তম মিনিটে। সতীর্থের বাড়ানো বল ধরে ডি বক্সের ভেতর থেকে উড়িয়ে মারেন জাহিদ হোসেন।

চার মিনিট পর নুরের বাঁক খাওয়ানো শট দূরের পোস্টে লেগে ফিরলে সমতায় ফেরা হয়নি গত পাঁচ ম্যাচ জয়হীন থাকা ব্রাদার্সের।

তবে ৮৯তম মিনিটে প্রতিআক্রমণ থেকে সমতায় ফেরে ব্রাদার্স। ডি-বক্সে লম্বা করে বাড়ানো বল হেডে বিপদমুক্ত করতে চেয়েছিলেন এলিসন উডোকা। কিন্তু তার দুর্বল হেড থেকে বল পেয়ে যান সিও জুনাপিও। কঙ্গোর এই ফরোয়ার্ড কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন।

১৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে ব্রাদার্স।