অ্যানফিল্ডে লিভারপুলের হোঁচট

ম্যাচ জুড়ে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের সঙ্গে পেরে ওঠেনি লিভারপুল। গোলশূন্য ড্র করে মাঠ ছেড়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2017, 10:46 PM
Updated : 14 Dec 2017, 05:16 AM

অ্যানফিল্ডে বুধবার রাতে ৭১ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণে থাকলেও কৌতিনিয়ো, সালাহ, ফিরমিনোরা লিভারপুলকে কাঙ্ক্ষিত গোল এনে দিতে পারেননি।
 
প্রথমার্ধেই ট্রেন্ট আলেক্সান্ডার-আরনল্ডের ক্রস থেকে পাওয়া বল লক্ষ্যে রাখতে পারেননি মোহামেদ সালাহ। এরপর ব্রাজিলিয়ান তারকা রবের্ত ফিরমিনোর প্রচেষ্টা অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।
 
দ্বিতীয়ার্ধেও হতাশা লিভারপুলের পিছু ছাড়েনি। সালাহর হেড লক্ষ্যে না থাকায় শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় দলটিকে।
 
এই ড্রয়ে চতুর্থ স্থানে ওঠার সুযোগ হারাল লিভারপুল। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ২-০ গোলে হারানো টটেনহ্যাম হটস্পার ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পঞ্চম স্থানে লিভারপুল। ষষ্ঠ স্থানে থাকা বার্নলির পয়েন্টও ৩১।
 
বুধবার রাতে দাপুটে জয়ে শীর্ষস্থান আরও শক্ত  করেছে ম্যানচেস্টার সিটি। ১৭ ম্যাচে ১৬ জয় ও এক ড্রয়ে ৪৯ পয়েন্ট গুয়ার্দিওলার দলের।
 
দ্বিতীয় স্থানে থাকা এএফসি বোর্নমাউথকে ১-০ গোলে হারানো ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে সিটি। ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চেলসি।
 
আর ওয়েস্ট হ্যাম ইউনাইটেডর মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফেরা আর্সেন ভেঙ্গারের আর্সেনাল ৩০ পয়েন্ট নিয়ে রয়েছে সপ্তম স্থানে।