বার্সায় যেতে 'আগ্রহী ছিলেন' কৌতিনিয়ো

গত দল-বদলে বার্সেলোনায় নাম লেখাতে আগ্রহী ছিলেন বলে জানিয়েছেন লিভারপুলের ফিলিপে কৌতিনিয়ো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2017, 04:22 PM
Updated : 7 Dec 2017, 04:32 PM

অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর তার অভাব ঘোচাতে কৌতিনিয়োকে নেওয়ার জোর চেষ্টা চালায় বার্সেলোনা। কিন্তু বার বারই লিভারপুল জানিয়ে দেয়, তাদের এই খেলোয়াড় বিক্রির জন্য নয়।

ব্রাজিলিয়ান এই খেলোয়াড়কে দলে টানতে তিনটি প্রস্তাব দিয়েও ব্যর্থ হয় বার্সেলোনা। সংবাদ মাধ্যমের গুঞ্জন, এই ফরোয়ার্ডকে পেতে এখনও আগ্রহী কাতালুনিয়ার ক্লাবটি। আসছে দল-বদলে লিভারপুলকে নাকি আবারও প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিচ্ছে তারা।

২০১৭ সালের শুরুতে লিভারপুলের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করা কৌতিনিয়ো নিজের ভবিষ্যত নিয়ে নিশ্চিত কিছু জানাননি।

"আমি জানি না, ভবিষ্যত কেমন হবে। জানুয়ারিতে কী ঘটবে তা আমরা জানুয়ারিতেই জানতে পারবো। আমি জানি না, তখন কোনো প্রস্তাব থাকবে কি-না।"

এ মৌসুমের শুরুতে চোটে ভুগলেও এখন দারুণ ফর্মে আছেন কৌতিনিয়ো। এখন পর্যন্ত ১৩ ম্যাচ খেলে করেছেন ৯ গোল। এর মধ্যে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে স্পার্তাক মস্কোর বিপক্ষে ৭-০ ব্যবধানের জয়ে হ্যাটট্রিক করেন তিনি।

সবশেষ দল-বদলে বার্সেলোনায় যেতে আগ্রহী ছিলেন কি-না, এমন প্রশ্নের জবাবে কৌতিনিয়ো বলেন, "যেকোনো চাকরিজীবীর ক্ষেত্রে যেমনটা ঘটে তেমনই গত গ্রীষ্মে আমার জন্য একটি প্রস্তাব ছিল। তাতে আমি আগ্রহী ছিলাম। তবে যেহেতু রয়ে গেছি সেহেতু আমি আমার ইচ্ছা ও আকাঙ্ক্ষা থেকেই খেলেছি।"

"অবশ্যই গ্রীষ্মে অনেক কিছু ঘটেছে। কিন্তু আমার লক্ষ্য সবসময়ই খেলা এবং যেখানেই থাকি না কেন সেরাটা দেওয়া-এর কোনো পরিবর্তন হয়নি।"