আমি বলি একটা, আপনারা লেখেন আরেকটা: রোনালদো

আপোয়েল নিকোশিয়ার মাঠে দারুণ জয়ের পর সংবাদমাধ্যমকে এড়িয়ে যান ক্রিস্তিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ তারকার অভিযোগ, তিনি বলেন একটা আর সাংবাদিকরা লিখে আরেকটা।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2017, 11:37 AM
Updated : 22 Nov 2017, 11:37 AM

মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের 'এইচ' গ্রুপে নিকোশিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে শেষ ষোলো নিশ্চিত করে রিয়াল। দুবার জালে বল পাঠিয়ে চার ম্যাচ ধরে চলা নিজের গোল খরা কাটান রোনালদো।

গোলে ফিরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ছিলেন পর্তুগিজ অধিনায়ক। তবে ম্যাচ শেষে তার অভিব্যক্তিতে রাগের বহিঃপ্রকাশ ছিল স্পষ্ট।

সম্প্রতি কিছু সংবাদমাধ্যমে খবর আসে, রিয়ালে সুখে নেই রোনালদো। তাছাড়া দলগত শক্তির প্রশ্নে সতীর্থ ও অধিনায়ক সের্হিও রামোসের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন চলছে বলেও খবর বের হয়।

আর সেসব খবরে রোনালদো যে বিরক্ত তা এবার পরিষ্কার হলো। নিকোশিয়ার বিপক্ষে ম্যাচ শেষে হেঁটে যাওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন: "আমি বলি একটা আর আপনারা যদি লেখেন আরেকটা তাহলে কিভাবে আমি আপনাদের সঙ্গে কথা বলতে পারি?"

আলভারো মোরাতা ও হামেস রদ্রিগেস চলে যাওয়ায় রিয়াল গত মৌসুমের মতো এবার ততটা শক্তিশালী নয়- রোনালদোর এমন মন্তব্যে দ্বিমত পোষণ করেন রামোস। আর তা থেকেই ‘তাদের সম্পর্কে ফাটল ধরেছে’ গুঞ্জনের শুরু।

এবারের চ্যাম্পিয়ন্স লিগে এ পর্যন্ত ৮ গোল করেছেন রোনালদো। তবে গোলের বিচারে লা লিগায় মোটেও ভালো অবস্থায় নেই ৩২ বছর বয়সী এই খেলোয়াড়। আট ম্যাচে এখন পর্যন্ত করেছেন মাত্র এক গোল।