‘প্যারিসেই থাকবে নেইমার’

পিএসজি ছাড়তে পারেন নেইমার- এমন গুঞ্জন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে বিচ্যুত করতে পারবে না বলে মনে করেন উনাই এমেরি। কোচ জোর গলায় জানিয়েছেন, প্যারিসেই থাকবে নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2017, 07:26 AM
Updated : 17 Nov 2017, 07:27 AM

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। লিগ ওয়ানের ক্লাবটির হয়েও দারুণ খেলছেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়। এরই মধ্যে ১২ ম্যাচে করে ফেলেছেন ১১ গোল।

সম্প্রতি কয়েকটি সংবাদমাধ্যমে বলা হয়, পিএসজি কোচ এমেরির সঙ্গে নেইমারের সম্পর্কটা ভালো যাচ্ছে না। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন এই ফরোয়ার্ড।

আন্তর্জাতিক ফুটবলের কারণে বিরতির পর আবার মাঠে নামতে যাচ্ছে পিএসজি। লিগ ওয়ানে শনিবার নতেঁর মুখোমুখি হবে দলটি। এর আগে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে নেইমারের মাঠের খেলায় মনোযোগ দেওয়ার উপর গুরুত্ব দেন এমেরি।

“নতুন ক্লাবে এসে নতুন স্টাফ, খেলোয়াড়দের সঙ্গে মানিয়ে নেওয়ার বিষয়টা সব খেলোয়াড়ের জন্যই একই রকম। এটা একটি প্রক্রিয়া; ক্লাবে প্রত্যেককেই এই প্রক্রিয়াটাকে আরও সহজ করতে হবে।”

“আমরা খুশি। দলটা অনেক ভাল। মাঠের বাইরে যা চলে সেগুলা বেশি গুরুত্বপূর্ণ না। মাঠে কী হলো সেটা গুরুত্বপূর্ণ।”

“নেইমার মাঠ থাকতে চায়। সে যেখন খেলে খুশি থাকে, আমিও থাকি। আমরা চাই, আমাদের সঙ্গে সে ভালো থাকুক। সে যেভাবে পারে সেভাবে খেলুক। তাকে নিয়েই আমরা সবাই আমাদের লক্ষ্য অর্জনে এগিয়ে যাব।”

“আমরা সবাই চাই সে প্যারিসে থাকুক এবং সে এখানেই থাকবে।”