রোনালদোর গোলখরায় চিন্তিত নন জিদান

চলতি লা লিগায় ক্রিস্তিয়ানো রোনালদোর গোলখরা নিয়ে চিন্তিত নন জিনেদিন জিদান। সময়ের সেরা এই খেলোয়াড়ের ছন্দে ফেরার ব্যাপারে আশাবাদী রিয়াল মাদ্রিদ কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2017, 12:46 PM
Updated : 23 Oct 2017, 12:47 PM

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার লা লিগায় এইবারের বিপক্ষে ৩-০ গোলের জয়ের ম্যাচে জালের দেখা পাননি রোনালদো। আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন মার্কো আসেনসিও। শেষ দিকে জয় নিশ্চিত করেন মার্সেলো।

গত মৌসুমে রিয়ালের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪২টি গোল করা রোনালদো এবারের লা লিগায় জ্বলে উঠতে পারছেন না। লিগে এখন পর্যন্ত করেছেন মাত্র এক গোল। এইবারের বিপক্ষে সহজ কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি।

তবে এবারের চ্যাম্পিয়ন্স লিগে ঠিকই গোল পেয়ে যাচ্ছেন রোনালদো। গ্রুপ পর্বে এখন পর্যন্ত তিন ম্যাচে ৫টি গোল করে ফেলেছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। ৩২ বছর বয়সী এই খেলোয়াড় চ্যাম্পিয়ন্স লিগের মতো লা লিগাতেও জালের মুখ দেখবে বলে বিশ্বাস জিদানের।

“ক্রিস্তিয়ানো গোল না করতে পারলে চিন্তা করার দরকার নেই। গুরুত্বপূর্ণ বিষয় হলো, সে গোলের সুযোগগুলো পাচ্ছে।”

“ক্রিস্তিয়ানো তার প্রজন্মের সেরা খেলোয়াড়। গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে পার্থক্য গড়ে দেয়। সে যেসব পুরস্কার জিতেছে এর সবকিছুরই যোগ্য সে।”

“ধীরে ধীরে গোল আসবে। ম্যাচটিতে সাবলীলতার অভাব ছিল আমাদের। কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় হলো যে, আমরা জিতেছি এবং কোনো গোল খাইনি।”

নয় ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লা লিগায় তৃতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল। ৫ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ২১।