গোল করা ছাড়াও রোনালদোর অন্য ভূমিকার মূল্যায়নে নাভাস

চলতি লা লিগায় গোল খরায় থাকলেও ক্রিস্তিয়ানো রোনালদোর অলরাউন্ড খেলার প্রশংসা করেছেন সতীর্থ কেইলর নাভাস। গোল করলে যেমন মূল্যায়ন করা হয় রোনালদোর ভালো খেলাটাকেও সেভাবে মূল্যায়ন করা উচিত বলে মনে করেন রিয়াল মাদ্রিদের এই গোলকিপার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2017, 09:44 AM
Updated : 3 Oct 2017, 09:44 AM

স্পেনের ঘরোয়া ফুটবলে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর লা লিগায় এ মৌসুমে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ফেললেও গোলের দেখা পাননি রোনালদো। এই তিন ম্যাচে তার নেওয়া মোট ২২ শটের মধ্যে লক্ষ্যে ছিল মাত্র চারটি।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার স্পানিওলের বিপক্ষে ২-০ গোলের জয় পাওয়া ম্যাচের প্রধমার্ধে দুটি সহজ সুযোগ পেলেও জালের দেখা পাননি চার বারের এই বর্ষসেরা ফুটবলার। তবে অবদান রাখেন ইসকোর জোড়া গোলের প্রথমটিতে।

তারকা ফরোয়ার্ড রোনালদোর এমন খেলার প্রশংসা করে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে নাভাস বলেন, “রোনালদোর ভালো পরিশ্রম করেছে। বল পেলেই সে তা বাড়িয়ে দিয়েছে এবং সতীর্থদের পাস দিয়েছে। এগুলো ভালো খেলা যেগুলোকে গোলের মতোই মূল্যায়ন করা উচিত।”

সাত ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লা লিগায় পঞ্চম স্থানে আছে রিয়াল। ৭ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে তাদের চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা।