'ফর্মে ফেরা' বেলের প্রশংসায় জিদান

বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে দারুণ খেলা গ্যারেথ বেলের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন জিনেদিন জিদান। কঠিন সময় পার করে ওয়েলসের এই ফরোয়ার্ড ছন্দে ফেরায় খুব খুশি রিয়াল মাদ্রিদের কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2017, 10:41 AM
Updated : 27 Sept 2017, 11:47 AM

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে মঙ্গলবার রাতে ডর্টমুন্ডের মাঠে ৩-১ গোলের জয় পায় রিয়াল। ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোল করার আগে প্রথমার্ধে চমৎকার এক ভলিতে দলকে এগিয়ে দেন বেল।   

মৌসুমের শুরুতে নিজেকে খুঁজে ফিরছিলেন বেল। আশানুরূপ খেলতে না পারায় ক্লাব সমর্থকদের দুয়ো শুনতে হয় এই উইঙ্গারকে।

ডর্টমুন্ডের মাঠে প্রথম জয়ের পর বেলের প্রশংসায় জিদান বলেন, "আমি মনে করি আজকের রাতের মতো আরও অনেক টার্নিং পয়েন্ট আছে। কিন্তু বেল এখন সত্যিই ভালো ফর্মে আছে। তার কাফ ফুলে আছে। কিন্তু এটা গুরুতর কিছু না।"

"আমি তাকে নিয়ে খুবই খুশি। এমন একটি গোল পাওয়া তার জন্য অসাধারণ।... আপনি তাকে জায়গা দিলেই সে বিধ্বংসী হয়ে উঠবে। সে খুবই ভালো।"

লা লিগায় রিয়াল বেতিসের কাছে ১-০ গোলে হারার পর সব প্রতিযোগিতা মিলিয়ে এটা রিয়ালের টানা দ্বিতীয় জয়। লিগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে ৭ পয়েন্টে পিছিয়ে পড়লেও টানা দুই জয়ে জিদানের দলের উপর থেকে চাপ কিছুটা কমেছে।

"গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা ভালো খেলেছি এবং গোল করেছি। বেল ও জিদানকে নিয়ে আমি উচ্ছ্বসিত। ম্যাচটা তারা খুব ভালো বুঝতে পেরেছে।"