রিয়ালে রোনালদোর ভবিষ্যত নিয়ে সন্দেহ নেই জিদানের

ক্রিস্তিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়তে চান না বলে বিশ্বাস জিনেদিন জিদানের। পর্তুগিজ ফরোয়ার্ড এখানে বেশ সুখে আছেন বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2017, 03:57 PM
Updated : 26 August 2017, 03:57 PM

গত মৌসুমে রিয়ালের লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ে বড় অবদান ছিল রোনালদোর। তবে জুনে স্পেনের কৌঁসুলিরা এই ফরোয়ার্ডের বিরুদ্ধে ২০১১ ও ২০১৪ সময়ে এক কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকির অভিযোগ আনলে গুঞ্জন ওঠে, সান্তিয়াগো বের্নাবেউ ছাড়তে চান চারবারের বর্ষসেরা ফুটবলার।

এসব অভিযোগের প্রেক্ষিতে রোনালদো শুরু থেকেই বলে আসছেন, অন্যায় কিছু করেননি তিনি।

বর্তমানে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞায় আছেন রোনালদো। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে দুই হলুদ কার্ড দেখে বহিষ্কার হওয়ার সময় রেফারিকে ধাক্কা মেরে এই নিষেধাজ্ঞা পান তিনি।

বার্সেলোনায় লিওনেল মেসি ও পিএসজিতে নেইমারের বেতনের চেয়ে বেশি আয়ের লক্ষ্যে রিয়ালের সঙ্গে রোনালদো নতুন চুক্তি করতে চান বলে গুঞ্জন উঠেছে। রিয়াল অধিনায়ক সের্হিও রামোসের মতেও, বিশ্বের সেরা খেলোয়াড়দের সেরা দাম দেওয়া উচিত।

এক্ষেত্রে রোনালদোর সঙ্গে ক্লাবের নতুন চুক্তির সম্ভাবনা উড়িয়ে দেননি কোচ জিদান।

রোববার লিগে ভালেন্সিয়ার বিপক্ষে ঘরের মাঠে খেলবে রিয়াল। আগের দিন সংবাদ সম্মেলনে এই আর্থিক বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে মন্তব্য করেননি জিদান।

"আমি অর্থের বিষয়ে কথা বলব না। এটা ক্রিস্তিয়ানো ও ক্লাবের বিষয়, আমার না।" 

রোনালদোর রিয়াল ছাড়ার গুঞ্জন প্রসঙ্গে জিদান বলেন, "না, কখনই না। অনেক গুঞ্জন আছে, কিন্তু কোনো ভিত্তি নেই। ক্রিস্তিয়ানো এখানে আছে এবং সে রিয়াল ছাড়ছে না। এটা তার ক্লাব, তার শহর, তার দল। আমার মনে হয়, এখানে থাকতে পেরে সে অনেক খুশি।"