সান্তিয়াগো বের্নাবেউ ট্রফিতে ৯০ মিনিট খেলবে রোনালদো: জিদান

ক্রিস্তিয়ানো রোনালদোর ফিটনেস ধরে রাখতে সান্তিয়াগো বের্নাবেউ ট্রফিতে তাকে পুরো ৯০ মিনিট খেলানো হবে বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2017, 10:21 AM
Updated : 23 August 2017, 10:21 AM

প্রীতি এই ম্যাচে নিজেদের মাঠে বুধবার রাতে ইতালিয়ান ক্লাব ফিওরেন্তিনার মুখোমুখি হবে রিয়াল।

রোনালদোর পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞার বিরুদ্ধে রিয়াল মাদ্রিদের আপিল খারিজ হয়ে যাওয়ায় ২০ সেপ্টেম্বর পর্যন্ত ঘরোয়া ফুটবলে প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে পারছেন না পর্তুগিজ এই ফরোয়ার্ড।

তাই ফিওরেন্তিনার বিপক্ষে প্রীতি ম্যাচে রোনালদোকে বসিয়ে রাখতে চান না জিদান। ৩২ বছর বয়সী এই খেলোয়াড়কে ম্যাচের পুরোটা সময় খেলাতে চান।

“ফিটনেসের দিক থেকে আমরা ভালো অবস্থানে আছি। ক্রিস্তিয়ানো রোনালদোর মতো খেলোয়াড়রা ম্যাচটির শুরু থেকেই থাকবে এবং পুরো ৯০ মিনিট খেলবে। ট্রফিটা এখানে রেখে দিতে চাই আমরা।”

“সমর্থকদের জন্য এটা গুরুত্বপূর্ণ একটি ম্যাচ। এবারের বছর এটা প্রথম লা লিগা ম্যাচের পরই পড়েছে। আমরা ভালো পারফরম্যান্স দেখাতে চেষ্টা করবো।”

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে দুই হলুদ কার্ডে বহিষ্কার হয়ে এক ম্যাচের নিষেধাজ্ঞা পান রোনালদো। আর লাল কার্ড দেখে মেজাজ হারিয়ে রেফারির পিঠে ধাক্কা মারার অপরাধে নিষিদ্ধ হন আরও চার ম্যাচ।

স্প্যানিশ ফুটবল ফেডারেশন রিয়াল মাদ্রিদের আপিল খারিজ করে দেওয়ায় সুপার কাপের ফিরতি লেগে খেলতে পারেননি রোনালদো। খেলা হয়নি দেপোর্তিভো লা করুনার বিপক্ষে লা লিগায় দলের প্রথম ম্যাচেও।

দেশটির ক্রীড়া আদালতেও আপিল খারিজ হয়ে যাওয়ায় ভালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষেও খেলা হবে না এই রোনালদোর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক