ব্রাজিলের পাওলিনিয়োকে 'কিনতে আগ্রহী' বার্সা

ব্রাজিলিয়ান মিডফিল্ডার পাওলিনিয়োর দাবি, চাইনিজ চ্যাম্পিয়ন গুয়াংজু এভারগ্রান্দে থেকে তাকে কিনতে প্রস্তাব দিয়েছে বার্সেলোনা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2017, 10:39 AM
Updated : 25 June 2017, 10:39 AM

হতাশার এক মৌসুম শেষে পুরনো রূপে ফিরতে মাঝমাঠে শক্তি বাড়ানোর বিকল্প নেই বার্সেলোনার। সে লক্ষ্যে এরই মধ্যে তারা ব্রাজিলের আরেক মিডফিল্ডার লুকাস লিমাকে কাম্প নউয়ে আনতে প্রাথমিক প্রক্রিয়া সেরে ফেলেছে।

পিএসজির ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তিরও বার্সেলোনায় যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে জোর আলোচনা আছে। তাতে যোগ হলো নতুন নাম, পাওলিনিয়ো।

জানুয়ারিতে গুয়াংজুর সঙ্গে ২০২০ পর্যন্ত নতুন চুক্তি করেছেন পাওলিনিয়ো। তার ক্লাবও সম্প্রতি পরিষ্কার করে জানিয়ে দেয়, তাদের পরিকল্পনায় পাওলিনিয়ো গুরুত্বপূর্ণ সদস্য।

তবে বার্সেলোনার প্রস্তাব পেয়েই দারুণ খুশি ও গর্বিত পাওলিনিয়ো। অবশ্য একই সঙ্গে জানিয়েছেন, কাতালান ক্লাবটির আগ্রহ তাকে একটা কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য করবে।

"তারা আমার এজেন্টের সঙ্গে যোগাযোগ করেছে এবং একটা প্রস্তাব দিয়েছে। ভাবতে ভালো লাগছে যে, বার্সেলোনার মতো দারুণ একটি ক্লাব আমার প্রতি আগ্রহী...।"

"বার্সা ও আমার ক্লাবকে একসঙ্গে বসে এই বিষয়ে কথা বলতে হবে এবং সমঝোতায় আসতে হবে। এখন দুই পক্ষ কথা বলছে।"

তবে গত সপ্তাহে গুয়াংজুর কোচ লুইস ফেলিপে স্কলারি জানান, পাওলিনিয়োকে বিক্রি করার কোনো ইচ্ছা নেই ক্লাবের।

২০১৫ সালে টটেনহ্যাম হটস্পার থেকে চীনের ক্লাবে নাম লেখানো পাওলিনিয়োর এখন রিলিজ ক্লজ চার কোটি ইউরো। শেষ পর্যন্ত তাই তাকে কিনতে পারলেও বার্সেলোনাকে হয়তো বড় অঙ্কের অর্থ গুণতে হবে।