বেল-ইসকোকে একসঙ্গে খেলাতে পারেন জিদান

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গ্যারেথ বেল ও ইসকোর মধ্যে কাকে খেলাবেন জিনেদিন জিদান, তা নিয়ে চলছে জোর আলোচনা। রিয়াল মাদ্রিদ কোচ জানিয়েছেন, গণমাধ্যমের এসব খবর তার সিদ্ধান্ত গ্রহণে কোনো প্রভাব ফেলে না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2017, 01:45 PM
Updated : 30 May 2017, 01:45 PM

পেশির চোট কাটিয়ে বেল মাঠে ফিরতে পুরোপুরি প্রস্তুত বলে জানিয়েছেন জিদান। আগামী শনিবার কার্ডিফে হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা নির্ধারণী ম্যাচে খেলতে দারুণ অনুপ্রাণিতও ওয়েলসের এই উইঙ্গার।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে পায়ের মাংসপেশিতে চোট পেয়েছিলেন বেল। ওই চোট কাটিয়ে গত ২৩ এপ্রিল লা লিগায় বার্সেলোনার বিপক্ষে ম্যাচে ফিরলেও কাফের সমস্যা দেখা দেওয়ায় প্রথমার্ধের আগেই তাকে তুলে নেন জিদান। তারপর থেকে কোনো ম্যাচ খেলেননি ২৭ বছর বয়সী এই খেলোয়াড়।

অন্যদিকে, অনেক দিন ধরে দারুণ ছন্দে আছেন ইসকো। রিয়ালের লা লিগার শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান আছে তার।

স্বাভাবিকভাবেই তাই উঠছে প্রশ্ন-ইউভেন্তুসের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে বেল ও ইসকোর মধ্যে কাকে বেছে নিবেন জিদান।

এ প্রসঙ্গে মঙ্গলবার সংবাদ সম্মেলনে জিদান বলেন, “এই দুই খেলোয়াড় আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ, তারা খুব ভালো খেলোয়াড়। প্রত্যেকের নিজস্ব মতামত থাকতে পারে; তবে তা আমাকে প্রভাবিত করে না।”

“গ্যারেথ ও ইসকো একসঙ্গেও খেলতে পারে। এ মৌসুমে ১৬ ম্যাচে তারা এভাবে খেলেছেও।”

“গ্যারেথ কম প্রতিযোগিতায় কম সময় খেলেছে। কিন্তু এরই মধ্যে সে চোট কাটিয়ে উঠেছে। সে প্রস্তুত ও আমাদের সঙ্গে আছে এবং নিজের শহরে খেলার ব্যাপারে সে দারুণ রোমাঞ্চিত।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক