৪ ম্যাচ পর ম্যানসিটির জয়

আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়া ম্যানচেস্টার সিটিকে দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল এনে দিলেন সের্হিও আগুয়েরো ও ফ্যাবিয়ান ডেলফ। ইংলিশ প্রিমিয়ার লিগে চার ম্যাচ পর জয়ে ফিরল পেপ গুয়ার্দিওলার দলও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2017, 04:35 PM
Updated : 8 April 2017, 04:43 PM

ইতিহাদ স্টেডিয়ামে শনিবার হাল সিটির বিপক্ষে সিটির জয়টি ৩-১ গোলের।

নিজেদের মাঠে ৩১তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় সিটি। ডান দিক থেকে জেসুস নাভাসের নীচু করে বাড়ানো ক্রস নিজেদের জালে ঠেলেন আহমেদ এলমোহামাদি।

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করে নেয় স্বাগতিকরা। তিন ডিফেন্ডারকে কাটিয়ে আক্রমণে যাওয়া রাহিম স্টার্লিংয়ের বাড়ানো বলে আগুয়েরোর শট গোলরক্ষক এলদিন ইয়াকুপোভিচের পায়ের ফাঁক দিয়ে ঠিকানা খুঁজে পায়। চলতি লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের এটি ষষ্ঠদল গোল।

আগের ম্যাচে চেলসির কাছে হেরে আসা সিটির জয় অনেকটাই নিশ্চিত হয়ে যায় ৬৫তম মিনিটে করা ডেলফের গোলে। স্টার্লিংয়ের ক্রস থেকে বল নিয়ে ডি-বক্সের একটু ভেতরে ঢুকে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন ইংল্যান্ডের এই মিডফিল্ডার।

৮৫তম মিনিটে ইতালিয়ান ডিফেন্ডার আন্দ্রেয়া রানোক্কিয়ার গোলে হারের ব্যবধান কমায় হাল সিটি।

৩১ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। এএফসি বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামার আগে ৩০ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি।

একই দিন নিজেদের মাঠে ওয়াটফোর্ডকে ৪-০ গোলে হারানো টটেনহ্যাম হটস্পার ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। স্টোক সিটির মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফেরা লিভারপুল ৩২ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।