বারিধারাকে গোলবন্যায় ভাসাল চট্টগ্রাম আবাহনী

জাহিদ হোসেন, লিওনেল সেইন্ট প্রিয়াক্স, মোহাম্মদ ইব্রাহিমরা এক সঙ্গে জ্বলে উঠলেন। প্রিমিয়ার লিগ ম্যাচে উত্তর বারিধারাকে ৬-১ ব্যবধানে উড়িয়ে দিয়ে শীর্ষে ফিরল চট্টগ্রাম আবাহনীও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 August 2016, 12:55 PM
Updated : 14 August 2016, 04:16 PM

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে রোববার ম্যাচের প্রথম মিনিটেই বাঁ দিক থেকে ইব্রাহিমের লম্বা করে বাড়ানো বলে হেড করে চট্টগ্রাম আবাহনী এগিয়ে নেন জাহিদ। পঞ্চম মিনিটেই উত্তর বারিধারার খালেকুরজ্জামান সবুজ গোলটি শোধ করে দেন। এরপর থেকেই শুরু হয় একপেশে খেলা।

২৬তম মিনিটে মামুনুল রক্ষণচেরা পাস দেন লিওনেলকে; হাইতির এই ফরোয়ার্ড দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন। এর পর ইব্রাহিমের জোড়া গোলে স্কোরলাইন ৪-১ করে নেয় চট্টগ্রামের দলটি।

৪০তম মিনিটে লক্ষ্যভেদের পর প্রথমার্ধের যোগ করা সময়ে তারিক আল জানাবির বাড়ানো বল ধরে বক্সের মধ্যে ঢুকে পড়েন লিওনেল। শেষ মুহূর্তে হাইতির এই ফরোয়ার্ডের কাট ব্যাক থেকে প্লেসিং শটে নিজের দ্বিতীয় গোল করেন ইব্রাহিম।

প্রথমার্ধের শেষ মুহূর্তে রোহিত সরকারের দূরপাল্লার শট আশরাফুল ইসলাম রানা ফিস্ট করে ফেরালে উত্তর বারিধারার ফেরার পথ আরও কঠিন হয়ে যায়।

দ্বিতীয়ার্ধে চট্টগ্রাম আবাহনী আরও দুই বার গোল উৎসব করে উত্তর বারিধারার জালে। ৮৬তম মিনিটে মামুনুলের পাস থেকে শাকিল আহমেদ এবং যোগ করা সময়ে রুবেল মিয়ার তৈরি করে দেওয়া সুযোগ কাজে লাগান বদলি নামা রায়হান হাসান।

দাপুটে এই জয়ে ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে ফিরল স্বাধীনতা কাপ জিতে ২০১৫-১৬ মৌসুম শুরু করা চট্টগ্রাম আবাহনী।