লিভারপুলের বিপক্ষে হয়লুনকে পাওয়ার আশায় কোচ

এফএ কাপের এই ম্যাচে হয়লুনের পাশাপাশি ম্যানচেস্টার ইউনাইটেডের আরও দুজনের ফেরার সম্ভাবনা জেগেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2024, 03:35 PM
Updated : 8 March 2024, 03:35 PM

পেশির চোটে মাঠের বাইরে থাকা গাসমুস হয়লুনের দলে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছে। এভারটনের বিপক্ষে আসছে ম্যাচে অবশ্য নিশ্চিতভাবেই থাকছেন না তিনি। লিভারপুলের বিপক্ষে এফএ কাপ ম্যাচে তাকে পাওয়ার আশা করছেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ।

প্রিমিয়ার লিগে শনিবার এভারটনের বিপক্ষে ঘরের মাঠে খেলবে ইউনাইটেড। আর আগামী ১৭ মার্চ এফএ কাপের কোয়ার্টার-ফাইনালে লিভারপুলের মুখোমুখি হবে টেন হাগের দল।

ছিটকে পড়ার আগে দারুণ ছন্দে ছিলেন হয়লুন। প্রিমিয়ার লিগে গোল করেছিলেন টানা ৬ ম্যাচে। এর মধ্যে গত ১৮ ফেব্রুয়ারি লুটন টাউনের বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ে দলের দুটি গোলই করেন তিনি। কিন্তু এরপর আর মাঠে নামতে পারেননি ডেনিশ ফরোয়ার্ড।

এভারটন ম্যাচের আগের দিন শুক্রবার টেন হাগ সাংবাদিকদের কয়েক জন খেলোয়াড়ের ফেরার সম্ভবনার কথা বলেন।

“আগামী সপ্তাহে, কিছু খেলোয়াড়ের ফেরার সম্ভাবনা আছে। আশা করি, লিভারপুলের বিপক্ষে আমরা হ্যারি ম্যাগুইয়ার ও অ্যারন ওয়ান-বিসাকাকে পাব। হয়লুনের ক্ষেত্রেও বিষয়টা তাই।”

গত জুলাইয়ে আতালান্তা থেকে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেওয়া ২১ বছর বয়সী হয়লুন ইউনাইটেডের জার্সিতে এ পর্যন্ত সব মিলিয়ে ১৩টি গোল করেছেন।

মাঝে টানা চার ম্যাচ জিতে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার সম্ভাবনা জাগায় ইউনাইটেড। কিন্তু গত দুই ম্যাচে হেরে আবারও সেই আশা ক্ষীণ হয়ে গেছে তাদের।

২৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে লিগের সফলতম দলটি। তাদের চেয়ে ৬ পয়েন্ট বেশি নিয়ে পাঁচ নম্বরে টটেনহ্যাম হটস্পার, একটি ম্যাচ আবার কম খেলেছে দলটি।

আর ২৭ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে অ্যাস্টন ভিলা।