নেপালের বিপক্ষেও হ্যাটট্রিক চান মিরাজুল

মালদ্বীপ ম্যাচে হ্যাটট্রিক করার পাশাপাশি সতীর্থের গোলেও অবদান রাখেন এই ফরোয়ার্ড।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2022, 05:46 PM
Updated : 29 July 2022, 05:46 PM

নিজে উপহার দিয়েছেন হ্যাটট্রিক। সতীর্থের গোলেও রেখেছেন অবদান। মালদ্বীপের বিপক্ষে দারুণ পারফরম্যান্সে মিরাজুল ইসলামের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। রাউন্ড রবিন লিগে নেপালের বিপক্ষে শেষ ম্যাচেও হ্যাটট্রিক চান বাংলাদেশের এই ফরোয়ার্ড।

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে ভুবনেশ্বরের কালিংগা স্টেডিয়ামে শুক্রবার মালদ্বীপকে ৪-১ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ। হ্যাটট্রিক করা মিরাজুলের নাম জড়িয়ে রফিকুল ইসলামের গোলেও।

শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়ে আসর শুরু করা বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ভারতকে হারিয়েছিল ২-১ ব্যবধানে। মালদ্বীপকে হারিয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে আছে দল।

ফাইনালে এক পা দিয়ে রাখা বাংলাদেশ আগামী মঙ্গলবার নেপালের মুখোমুখি হবে। ২০১৫ ও ২০১৭ সালের চ্যাম্পিয়ন নেপাল দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকলেও শক্তিশালী দল তারা। মিরাজুল তাদের বিপক্ষেও গোল উৎসব করতে চান।

“দেশকে কিছু দিতে পেরে অনেক ভালো লাগছে। সামনের দিকে আরও এগিয়ে যেতে চাই। সবাই ফাইনালে খেলার অপেক্ষায় আছি। ফাইনালে কিছু করতে পারলে ভালো লাগবে।”

“নেপালের বিপক্ষে গোল পেতে চাই। আছে হ্যাটট্রিক করার ইচ্ছাও। আসলে প্রতি ম্যাচে গোল করার চিন্তা করে মাঠে নামি। নেপালের বিপক্ষে যেন জিততে পারি, সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের টেকনিক্যাল অ্যান্ড স্ট্র্যাটেজিক ডিরেক্টর পল স্মলি এ আসরে পালন করছেন কোচের দায়িত্ব। এই অস্ট্রেলিয়ানের হাত ধরে টানা তিন ম্যাচ জিতেছে দল। স্মলিও এখন ছক কষছেন ফাইনাল খেলার।

“মিরাজুল অনেক পরিশ্রম করেছে। মাঠে তার খেলার ধরণ ছিল অনেক ভালো। আমি খুশি তার পারফরম্যান্সে। এছাড়া অন্যরাও ভালো খেলেছে। আমরা ফাইনালে খেলতে চাই। সেভাবে প্রস্তুতি নিতে হবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক