বাংলাদেশ সাংবাদিক সমিতির কুমিল্লার নতুন কমিটি গঠন

প্রধান নির্বাচন কমিশনার প্রবীণ সাংবাদিক আবুল হাসানাত বাবুল কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2023, 11:14 AM
Updated : 26 March 2023, 11:14 AM

বাংলাদেশ সাংবাদিক সমিতির কুমিল্লা জেলার ২০২৩-২৫ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রবীণ সাংবাদিক আবুল হাসানাত বাবুল। 

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি ইয়াসমিন রীমা, সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান এবং সাংগঠিক সম্পাদক আবদুর রহমান।  

নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি খায়রুল আহসান মানিক, সহ-সভাপতি সাইয়িদ মাহমুদ পারভেজ এবং সহ সভাপতি ওমর ফারুকী তাপস।

এ ছাড়া যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ, কোষাধ্যক্ষ আনোয়ার হোসাইন, প্রচার সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু, আপ্যায়ন সম্পাদক মাসুদ আলম, ক্রীড়া সম্পাদক এন কে রিপন এবং প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান রাসেল। 

কমিটিতে নির্বাহী সদস্য পদে রয়েছেন রফিকুল ইসলাম চৌধুরী (খোকন), সেলিম রেজা মুন্সি, তৈয়বুর রহমান সোহেল, তারিকুল ইসলাম তরুণ, মুজিবুর রহমান মুকুল, আবুশ বাশার রানা, রেজাউল করিম রাসেল, নুরুল ইসলাম ও আসিফ মান্না।

এর আগে একইদিন নগরীর রাজগঞ্জে একটি মিলনায়তনে ১৩ জন গুণী সাংবাদিককে আপনজন সন্মাননা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে এ সংগঠনের উদ্যোগে।  

কমিটি গঠন ও অন্যান্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এ এফ এম আবদুল মঈন, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান অধ্যাপক জামাল নাছের, সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান মো. তারিকুল ইসলাম চৌধুরী, কুমিল্লার সান মেডিকেল সার্ভিসেসের ব্যবস্থাপনা পরিচালক ডা. আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক দুলাল, কুমিল্লা প্রেসক্লাব ও আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নূর উর রহমান, সুশাসনের জন্য নাগরিক (সুজন) সভাপতি শাহ মোহাম্মদ আলমগীর খান, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কুমিল্লা অঞ্চলের সাধারণ সম্পাদক আলী আকবর মাছুম।