ঠাকুরগাঁওয়ে দুই ভাইকে কুপিয়ে জখম

“দুই ভাইয়ের সঙ্গে তাদের প্রতিবেশী জগনুর রশিদ লাবুর বিরোধ ছিল।”

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2024, 04:21 AM
Updated : 25 Feb 2024, 04:21 AM

পূর্বশত্রুতার জের ধরে ঠাকুরগাঁও সদর উপজেলায় দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবার রাত ৮টার দিকে উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ঢোলকালী বাজারে এ ঘটনা ঘটে বলে ভূল্লী থানার ওসি দুলাল উদ্দিন জানান।

আহত আউলিয়াপুর ইউনিয়নের ভাতগাঁও গ্রামের হামিদুল ইসলামের বড় ছেলে দেলোয়ার হোসেন (৩৭) এবং ছোট ছেলে মোহাম্মদ জাহাঙ্গীরকে (৩৫) ঠাকুরগাঁও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা রকিবুল আলম চয়ন বলেন, “দেলোয়ার হোসেনের ডান হাতের কুনইয়ে রগ কাটা পাওয়া গেছে এবং শরীরের বিভিন্ন অংশে জখমের দাগ রয়েছে।

“জাহাঙ্গীর হোসেনের বাম পা ও বাম হাত ভাঙা পাওয়া গেছে, মাথায় জখমের দাগ রয়েছে। জখমগুলো দেখে মনে হচ্ছে, এগুলো ধারালো কিছু দিয়ে করা হয়েছে।”

চিকিৎসক বলেন, তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সুস্থ হতে বেশ সময় লাগতে পারে।

চিকিৎসাধীন দেলোয়ার হোসেন ও জাহাঙ্গীর দাবি করেন, দুইবছর আগে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিবেশী শিক্ষক জগনুর রশিদ লাবুর সঙ্গে তাদের বাকবিতণ্ডা ও মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় জগনুর রশিদ লাবু মামলাও করেছেন; সেই মামলা আদালতে চলমান রয়েছে।

রাতে জগনুর রশিদ লাবু ও তার লোকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে দুজনের ওপর হামলা চালায়। স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

জাহাঙ্গীরের স্ত্রী জেসমিন আক্তার বলেন, “হত্যার উদ্দেশ্যেই তাদের উপর হামলা হয়েছে। আল্লাহ সহায় ছিল বলেই তারা বেঁছে গিয়েছেন। আমি এ ঘটনায় বিচার চাই।”

ভূল্লী থানার ওসি দুলাল হোসেন বলেন, “ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। দুই ভাইয়ের সঙ্গে তাদের প্রতিবেশী জগনুর রশিদ লাবুর বিরোধ ছিল। সে বিরোধ থেকেই এ ঘটনা ঘটতে পারে বলে মনে হচ্ছে।

“ঘটনার তথ্য সংগ্রহ করেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

কচুবাড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জগনুর রশিদ লাবুর মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেনি।