গাজীপুরে হামলায় ইজিবাইক চালক নিহত, ভাই-ছেলে আহত

আহতদের একজন জানান, কারা কী কারণে এ হামলা চালিয়েছে, তা বুঝতে পারছেন না।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2024, 11:13 AM
Updated : 4 March 2024, 11:13 AM

গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকায় একদল যুবকের ধারালো অস্ত্রের আঘাতে ইজিবাইক চালক নিহত হয়েছেন; আহত হয়েছেন তার ভাই ও ছেলে।

রোববার মধ্যরাতের দিকে মহানগরের ভুরুলিয়া এলাকার এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহত ইজাফর আলী (৪৫) ওই এলাকার হাজী সলিম উদ্দিনের ছেলে। তিনি ব্যাটারি চালিত ইজিবাইক ভাড়ায় খাটাতেন; মাঝে-মধ্যে নিজেও চালাতেন।

এর আগে ওই রাতে নিজ এলাকায় কয়েকজন অপরিচিত যুবকের হামলার স্বীকার হন ইজাফর, তার ছেলে ইসমাইল হোসেন ও বড় ভাই আজাফফর আলী।

হাসপাতালে চিকিৎসাধীন আজাফফর বলেন, রোববার রাত ১১টার দিকে নিজেদের বাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। এ সময় তিন-চারজন যুবক সেখানে এসে তাকে অতর্কিতে কিল-ঘুসি মারেন। তিনি বাড়িতে গিয়ে বিষয়টি তার ভাই-ভাতিজাকে জানান।

পরে তারা লাঠিসোঁটা নিয়ে পাশের একটি স্কুলের সামনে যান। তখন ওই যুবকেরা দেশীয় অস্ত্র নিয়ে ফের দুই ভাই ও ভাতিজার ওপর হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হন। 

চিৎকার শোনে স্বজন ও এলাকাবাসী গিয়ে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজাফর মারা যান।

আহত আজাফরের দাবি, তাদের সঙ্গে কারো কোনো বিরোধ নেই। কারা কী কারণে তাদের ওপর হামলা চালিয়েছে তা বুঝতে পারছেন না।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। কী কারণে তাদের ওপর হামলা হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ঘটনার তদন্ত ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।