‘অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে’ বীমা কর্মকর্তার মৃত্যু, পুলিশ বলছে হত্যাকাণ্ড

বাসে বৃহস্পতিবার ঢাকা থেকে বরিশাল আসার পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2022, 03:56 PM
Updated : 30 Sept 2022, 03:56 PM

সড়ক পথে ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বীমা কোম্পানির এক কর্মকর্তার মৃত্যু হয়েছে; পুলিশ বলছে হত্যাকাণ্ড। 

শুক্রবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে তার স্বজন ও পুলিশ জানায়। 

নিহত দেলোয়ার হোসেন বাবু (৪০) বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রূপাতলী হাওলাদার বাড়ির প্রয়াত আশ্রাব আলির ছেলে। তিনি ঢাকায় মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন। 

হাসপাতালটির পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাসে ঢাকা থেকে বরিশাল আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন বাবু। তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। 

হাসপাতালে নিহতের বড় ভাইয়ের বন্ধু রুহুল জমাদ্দার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সুগন্ধা পরিবহনের বাসটি বরিশাল আসার পর পরিবহন কর্তৃপক্ষ তাকে অজ্ঞান অবস্থায় পেয়ে তার বড় ভাইকে খবর দেয়। তারা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন; সেখানে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন বাবু মারা গেছেন। 

চার কন্যা সন্তানের বাবা দেলোয়ার হোসেনের মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে মামলার করা আগ্রহ নেই রুহুল জমাদ্দার। পুলিশ বলছে, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করার পর পুলিশ বাদী হয়ে মামলা করবে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই মো. রুম্মান জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক আজিমুল করিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এটি একটি হত্যাকাণ্ড। যে কোনো সময় এ ঘটনায় জড়িতরা আটক হতে পারে। তখন ঘটনার প্রকৃতি বুঝে পুলিশ বাদী হয়ে মামলা করবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক