ট্রাকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে গেল মাইক্রোবাস, নিহত ২

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2024, 12:54 PM
Updated : 8 March 2024, 12:54 PM

জয়পুরহাটের কালাই উপজেলায় দাঁড়িয়ে থাকা আলু বোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেওয়ার পর এক কিশোরসহ মাইক্রোবাসের দুইজনের প্রাণ গেছে। আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার বিকালে কালাই থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, জয়পুরহাট-বগুড়া মহাসড়কের কালাই পৌরসভার নরওয়েস্ট হিমাগারের মূল ফটকের সামনে বৃহস্পতিবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বগুড়ার শিবগঞ্জের রাঙ্গামাটি গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী ফাহিমা খাতুন (৩৮) ও একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রোকন (১৪)।

আহতরা হলেন- মাইক্রোবাসের চালক আব্দুর রশিদ, পাপিয়া, ফারিয়া, রোহান ও নিশাদ। তারাও একই গ্রামের বাসিন্দা।

পরিদর্শক আনোয়ার বলেন, দাঁড়িয়ে থাকা একটি আলুবোঝাই ট্রাককে যাত্রীবাহী মাইক্রোবাসটি পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে ট্রাকের নিচে ঢুকে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে মাইক্রোবাসের ভেতর থেকে সাতজনকে উদ্ধার করেন।

“তাদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ফাহিমার মৃত্যু হয়। পরে গুরুতর অবস্থায় রোকনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।”

আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা শারীরিকভাবে শঙ্কামুক্ত বলে চিকিৎসকের বরাতে আনোয়ার জানিয়েছেন।