গুলিতে রেস্তোরাঁ ম্যানেজারের মৃত্যু: বাবা-ছেলে রিমান্ডে

রেস্তোরাঁর জেনারেল ম্যানেজার ইয়াসির রহমান কাজল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2023, 08:47 AM
Updated : 7 Feb 2023, 08:47 AM

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় গুলিতে এক রেস্তোরাঁর ম্যানেজার নিহতের ঘটনায় ভবন মালিক ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে পেয়েছে ‍পুলিশ। 

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম তাদের রিমান্ড মঞ্জুর করেন।  

এরা হলেন-ওই রেস্তোরাঁর ভবন মালিক আজহার তালুকদার (৬৫) ও তার ছেলে আরিফ তালুকদার মোহন।

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, পুলিশ সোমবার বিকালে আসামিদের আদালতে তুলে তিনদিনের রিমান্ড আবেদন করেন। মঙ্গলবার শুনানি শেষে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন৷ 

রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় ‘সুলতান ভাই কাচ্চি’ নামে রেস্তোরাঁর সামনে গুলি ছোড়ার ঘটনা ঘটে।

Also Read: রেস্তোরাঁ ম্যানেজারকে গুলি: বাবা, ছেলে কারাগারে

প্রত্যক্ষদর্শী, রেস্তোঁরার কর্মকর্তা-কর্মচারীদের বক্তব্য ও মামলার নথি থেকে জানা যায়, রেস্তোরাঁর সামনে সড়কের ফুটপাতের উপর তর্কাতর্কির এক পর্যায়ে গুলি চালান আজহার তালুকদার। 

গুলিতে রেস্তোরাঁর জেনারেল ম্যানেজার ইয়াসির রহমান কাজল আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার রাত পৌনে ১১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রেস্তোরাঁ মালিক শুক্কুর আলী বাদী হয়ে তার প্রতিষ্ঠানের কর্মকর্তাকে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করেন। ওই মামলায় পুলিশ আজহার তালুকদার ও তার ছেলেকে গ্রেপ্তার দেখায়। এর আগে রোববার রাতেই দুজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। 

নায়ারণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজা নামে একটি বহুতল ভবনে রেস্তোরাঁটি অবস্থিত। ভবনটির মালিক গ্রেপ্তার আজহার তালুকদার ও তার ভাইয়েরা। বিদ্যুৎ ও পানির বিল নিয়ে দ্বন্দ্ব ছিল রেস্তোরাঁ মালিক ও ভবন মালিক আজহার তালুকদারের মধ্যে। এ নিয়ে সোমবার রাতের ঘটনা ঘটেছে। 

আজহার তালুকদারের নামে একটি পিস্তল ও একটি বন্দুকের লাইসেন্স রয়েছে বলে তিনি জানান।