গাজীপুরে নিখোঁজের তিন দিন পর গজারি বনে মিলল শিশুর লাশ

খেলাধুলার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আরাফাত নিখোঁজ হয় বলে জানায় পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2024, 04:37 PM
Updated : 19 March 2024, 04:37 PM

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় খেলাধুলার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের তিন দিন পর এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে উপজেলার কাচিঘাটা এলাকার একটি গজারি বন থেকে অর্ধগলিত অবস্থায় লাশটি উদ্ধার করা হয় বলে জানান কালিয়াকৈর থানার পরিদর্শক (অপারেশন) যোবায়ের হোসেন।

নিহত আরাফাত হোসেন (১১) উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা টেঙ্গাবর গ্রামের মো. আকাশ মিয়ার ছেলে। সে কাচিঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্বজনরা জানান, শনিবার বিকালে আরাফাত খেলাধুলার কথা বলে বাড়ি থেকে বের হয়। রাত হয়ে গেলেও না ফেরায় স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেন। পরদিন সকালে আরাফাতের বাবা থানায় নিখোঁজের ডায়েরি (জিডি) করেন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে কাচিঘাটা টেঙ্গাবর এলাকায় গজারি বনে স্থানীয়রা পাতা কুড়াতে গিয়ে আরাফাতের লাশ পড়ে থাকতে দেখে স্বজনদের জানান।

খবর পেয়ে পুলিশ বিকাল ৫টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বলে জানান পরিদর্শক (অপারেশন) যোবায়ের।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটির মুখে কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশটি অর্ধগলিত ছিল।

তবে কারা কী কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি; এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।