নরসিংদীতে ‘ছুরিকাঘাতে আহত’ যুবকের মৃত্যু

স্বজনরা জানান, সোমবার বিকালে এক স্কুলছাত্রের ছুরিকাঘাতে আহত হন শরিফ।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2023, 03:32 PM
Updated : 18 May 2023, 03:32 PM

নরসিংদীর মনোহরদীতে ছুরিকাঘাতে আহত প্রবাস ফেরত এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে ওই যুবকের বাবা জানান।

নিহত মো. শরিফ (২১) মনোহরদীর চালাকচর ইউনিয়নের বাঘবের গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

গত সোমবার বিকালে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের চন্দনপুর গ্রামের এক স্কুলছাত্রের ছুরিকাঘাতে আহত হন শরিফ।

স্থানীয়রা শরিফকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থেকে বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি বিদ্যালয়ের এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শরিফের। শরিফ প্রবাসে চলে যাওয়ার পর ওই ছাত্রী আরেক স্কুলছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। ওই ছেলে ছাত্রীর টিকটকের আইডি ও পাসওয়ার্ড জেনে নিজের মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির ভিডিও আপলোড দিয়ে আসছিল। এর মধ্যে দেশে ফেরার পর আবারও ওই মেয়ের সঙ্গে শরিফের প্রেম হয়।

স্থানীয়রা আরও জানান, আর কোনো ভিডিও না ছাড়া ও মেয়েটির টিকটকের আইডির পাসওয়ার্ড ফেরত চাইলে ওই স্কুলছাত্রের সঙ্গে শরিফের দ্বন্দ্ব তৈরি হয়। এর জেরে গত সোমবার বিকালে শরীফ ও তার সহযোগীরা ওই স্কুলছাত্রকে মারধর করেন। এতে ক্ষিপ্ত হয়ে ছেলেটি শরিফকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

এ বিষয়ে শরিফের বাবা মহিউদ্দিন বলেন, “ছুরিকাঘাতে আহত হয়ে আমার ছেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে ছিল। বৃহস্পতিবার বিকালে ছেলের মৃত্যু হয়েছে। ময়নাতন্তের পর লাশ হস্তান্তর করা হবে।” পরে মামলা করবেন বলেও তিনি জানান। 

এদিকে, ছেলে বাড়ি না ফেরায় এ বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না বলে জানান ওই স্কুলছাত্রের মা।

মনোহরদী থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, “এ বিষয়ে এখনও থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”