রংপুরে ‘ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে’ কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

ফুটবল খেলাকে কেন্দ্র করে মামুন ও আশিকুরের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং পরে সংঘর্ষ হয় বলে জানায় পুলিশ।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2023, 10:20 AM
Updated : 20 May 2023, 10:20 AM

রংপুরের কাউনিয়া উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন আরও পাঁচ জন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কাউনিয়া থানার ওসি মুন্তাছির বিল্লাহ।

নিহত ২২ বছর বয়সি আশিকুর রহমান উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিশ্বর গ্রামের রেল কলোনির তপেল উদ্দিনের ছেলে।

নিহতের পরিবারের বরাতে ওসি মুন্তাছির জানান, শুক্রবার বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে মামুন ও আশিকুরের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়ান। এ সময় স্থানীয়রা বিষয়টি মিটমাট করে দেয়।

“পরে রাত সাড়ে ৮টার দিকে আশিকুর বাজারে গেলে মামুনের সঙ্গে ফের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মামুনের পক্ষের লোকজন ও আশিকুরের পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। এতে আশিকুরসহ বেশ কয়েকজন আহত হয়।

“স্থানীয়রা তাদের উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এর মধ্যে গুরুতর আশিকুরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।”

সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে জানিয়ে ওসি মুন্তাছির বলেন, জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশের টহল জোরদার করা হয়েছে।