শাবি শিক্ষার্থী বুলবুলের শরীরে ৩ আঘাতের চিহ্ন: চিকিৎসক

বুলবুলের শরীরে তিনটি আঘাতের চিহ্ন দেখা গেছে বলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান জানান।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2022, 10:43 AM
Updated : 28 July 2022, 10:43 AM

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বুলবুল আহমেদের শরীরে তিনটি আঘাতের চিহ্ন দেখা গেছে বলে তার ময়নাতদন্ত করা চিকিৎসক জানিয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. শামসুল ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণে বুলবুলের মৃত্যু হয়েছে। তার শরীরে তিনটি আঘাতের চিহ্ন ছিল। বুকের বা পাশে আঘাতের কারণে ‘হার্টে ছিদ্র হয়ে’ যাওয়ায় ১৫ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।

Also Read: বুলবুলের খুনিদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার ‘আল্টিমেটাম’ শাবি শিক্ষার্থীদের

Also Read: শিক্ষার্থী বুলবুল খুনের ঘটনায় শাবির তদন্ত কমিটি


সোমবার সন্ধ্যায় ক্যাম্পাসের ভেতরে অজ্ঞাত হামলাকারীর ছুরিকাঘাতে প্রাণ হারান বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল। বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের সামনের টিলায় বুলবুলকে আহত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

বুলবুলের বাড়ি নরসিংদী জেলায়। আহত অবস্থায় তাকে প্রথমে উদ্ধার করেছেন পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শরিফুল ইসলাম জয়।

এ ঘটনার বিচার চেয়ে সে রাতেই সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন বুলবুলের সহপাঠীরা। পরে প্রশাসনের আশ্বাসে সড়ক থেকে সরে যান তারা। পরে এ ঘটনায় রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে সিলেটের জালালাবাদ থানায় মামলা করেন।

ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এ ঘটনায় মঙ্গলবার সকালে সন্দেহভাজন হিসেবে বহিরাগত তিনজনকে পুলিশ আটক করে বলে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বি এম আশরাফ উল্লাহ তাহের জানান।