শেরপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

এক দিন আগে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে তিনি নিখোঁজ হন বলে জানান স্বজনরা।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2024, 06:35 PM
Updated : 14 March 2024, 06:35 PM

দুই দিনের ব্যবধানে শেরপুরে আবারও চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী উপজেলার ঘাকপাড়া এলাকা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান নালিতাবাড়ী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া।

নিহত মোশারফ হোসেন (৪২) উপজেলার পিঠাপুনি গ্রামের সাফায়েত উল্লাহর ছেলে। বুধবার সন্ধ্যার পর অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন মোশারফ।

পরিবার ও পুলিশ জানায়, মোশারফ অন্যান্য দিনের মত বুধবার বিকালে বাড়ি ফিরে পরিবারের সঙ্গে ইফতার করেন। সন্ধ্যার পর ওষুধ ও বেগুন কেনার জন্য নিজের অটোরিকশা নিয়ে কাকরকান্দি বাজারে যান।

রাত সাড়ে ১১টা পর্যন্ত বাড়ি না ফেরায় মোশারফের স্ত্রী মাহমুদা বাড়ির অন্য সদস্যদের জানান। মোশারফের মোবাইল নম্বরে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে আত্মীয়-স্বজন মিলে আশপাশের এলাকায় খুঁজতে থাকেন।

মোশারফকে খুঁজে না পেয়ে তার মামাশ্বশুর শফিকুল ফেইসবুক পেইজে মোশারফের ছবিসহ সন্ধান চেয়ে পোস্ট করেন। তখন অপরিচিত নম্বর থেকে ফোন আসে।

জানানো হয়, ঘাকপাড়া পাকা সড়কের পাশে ধান ক্ষেতে একটি লাশ পাওয়া গেছে। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি মোশারফের বলে শনাক্ত করেন স্বজনরা।

স্থানীয়রা জানান, সকালে ধান ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। লাশের গলায় গামছা পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, চালককে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা।

ওসি মনিরুল আলম জানান, ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপরাধীদের শনাক্তে কাজ চলছে।

এর আগে ১১ মার্চ রাতে নকলা উপজেলার দক্ষিণ নকলা এলাকা থেকে অটোরিকশা চালক আসাদুজ্জামান নিখোঁজ হন। পরদিন মাটিচাপা দেওয়া অবস্থায় নকলা-নালিতাবাড়ী মহাসড়কের চেপাকুড়ি ব্রিজ এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ।