গাজীপুরে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ মিলল নদীতে

মঙ্গলবার বিকালের পর তাওহীদকে মাদ্রাসায় পাওয়া যায়নি। আশপাশে খোঁজ করে তাকে না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ তার পরিবারকে বিষয়টি জানায়।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2024, 10:09 AM
Updated : 21 Feb 2024, 10:09 AM

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পারুলী নদী থেকে নিখোঁজ এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার সকালে জাঙ্গালিয়া ইউনিয়নের নরুন এলাকার পারুলী নদীতে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় বলে জানিয়েছেন কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন। 

নিহত তাওহীদ শিকদার (১৪) পাশের বক্তারপুর ইউনিয়নের ভাটিরা গ্রামের সৌদি প্রবাসী কাউসার শিকদারের ছেলে এবং নরুন হিজবুল্লাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার হিফয বিভাগের শিক্ষার্থী। 

স্থানীয়দের বরাতে জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের সদস্য সোহেল রানা বলেন, মঙ্গলবার বিকালের পর তাওহীদ শিকদারকে মাদ্রাসায় পাওয়া যায়নি। আশপাশের এলাকায় খোঁজ করে তাকে না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ তার পরিবারকে বিষয়টি জানায়। 

পরে পরিবারের লোকজনও রাতভর তাওহীদের সন্ধান করে কোনো খোঁজ পায়নি। 

সোহেল রানা আরও বলেন, এর মধ্যে বুধবার সকালে মাদ্রাসা থেকে প্রায় তিন কিলোমিটার দূরে নির্জন বেলাই বিলের মাঝ দিয়ে প্রবাহিত পারুলী নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। 

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাওহীদের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। পরে বেলা ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

ওসি মাহাতাব উদ্দিন বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে।