কক্সবাজারে হোটেল কক্ষ থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

“হোটেলের নিবন্ধন খাতায় নিহত তরুণীর নাম ও ঠিকানা উল্লেখ থাকলেও স্বাক্ষর নেই। তাই নাম ও ঠিকানা সঠিক কিনা পুলিশ নিশ্চিত নয়।”

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2023, 11:12 AM
Updated : 13 Dec 2023, 11:12 AM

কক্সবাজারে আবাসিক হোটেলের কক্ষ থেকে ‘ঝুলন্ত অবস্থায়’ এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টায় শহরের কলাতলী হাঙ্গরমোড় (ডলফিন মোড়) সংলগ্ন হোটেল সী গাজীপুর রিসোর্ট থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

হোটেলের নিবন্ধন খাতার তথ্য মতে, নিহত ২৫ বছরের জেসমিন আক্তারের বাড়ি রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকায়।

হোটেল সী গাজীপুর রিসোর্টের ভাড়াটে মালিক আব্দুল জব্বার বলেন, সোমবার বিকালে তিনি আছরের নামাজ পড়তে মসজিদে গিয়েছিলেন। সে সময় নিরাপত্তা কর্মী ফোরকান আহমদের সঙ্গে জেসমিন আক্তার হোটেল আসেন। পরে ওই তরুণী একাই হোটেলটির ২০২ নম্বর কক্ষে উঠেন।

“মঙ্গলবার রাত ৯টার দিকে নিরাপত্তা কর্মী ফোরকান মোবাইলে কল দিয়ে জানায় সে অসুস্থবোধ করছেন। রাতে দায়িত্ব পালন করা তার (ফোরকান) পক্ষে সম্ভব নয়।

“এর কিছুক্ষণ পর ফোরকান আবারও আমাকে কল করে জানায়, হোটেল কক্ষে অবস্থান করা তরুণী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে বিষয়টি আমি পুলিশ ও হোটেল মালিক নেতাদের অবহিত করি।“

অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হোটেলটির ২০২ নম্বর কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় মরদেহটি পাওয়া যায়।

“হোটেলের নিবন্ধন খাতায় নিহত তরুণীর নাম ও ঠিকানা উল্লেখ থাকলেও স্বাক্ষর নেই। তাই নাম ও ঠিকানা সঠিক কিনা পুলিশ নিশ্চিত নয়। ঘটনার পর থেকে হোটেলের ম্যানেজার আজিজুর রহমান এবং নিরাপত্তা প্রহরী ফোরকান আহমদ ওরফে ডিপজল পলাতক রয়েছে। “

মিজানুর আরও বলেন, “নিহতের লাশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে পুলিশের ধারণা। তারপরও এটি হত্যাকাণ্ড কিনা পুলিশ খতিয়ে দেখছে।“ 

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ১৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেসবুক লিংক]