নারায়ণগঞ্জে প্রাইভেট কারকে গাড়ির ধাক্কা, প্রবাসী জামাই-শ্বশুরের মৃত্যু

বিমানবন্দর থেকে সৌদি প্রবাসী শ্বশুরকে নিয়ে মালয়েশিয়া প্রবাসী জামাই কুমিল্লায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন বলে জানায় পুলিশ৷

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2024, 05:18 PM
Updated : 20 Feb 2024, 05:18 PM

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুমিল্লায় ফেরার পথে গাড়ির ধাক্কায় সড়কে প্রাণ হারালেন প্রাইভেট কারের যাত্রী প্রবাসী শ্বশুর ও জামাই। এতে আহত হয়েছেন প্রাইভেট কারের চালক।

মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কেওঢালা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে বলে কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক জানান।

নিহতরা হলেন- কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ উল্লাহ (৩৫) ও তাঁর শ্বশুর সৌদি আরব প্রবাসী সিদ্দিকুর রহমান (৫৮)। তবে আহত চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাতে ওসি রেজাউল বলেন, “কয়েকদিন আগে মালয়েশিয়া থেকে ফিরেছেন মোহাম্মদ। সোমবার মধ্যরাতে তার শ্বশুর সিদ্দিকুর সৌদি থেকে দেশে ফেরেন। ভোরে বিমানবন্দর থেকে কুমিল্লায় ফেরার পথে তাদের প্রাইভেট কারটিকে পাশ থেকে আরেকটি গাড়ি ধাক্কা দেয়।

“প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ মারা যান। আহত সিদ্দিকুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

মোহাম্মদের চাচা বীর মুক্তিযোদ্ধা আব্দুর মজিদ জানান, কয়েকদিন আগে মোহাম্মদ দেশে ফিরেছেন। তার শ্বশুর মধ্যরাতে সৌদি থেকে বিমানবন্দরে নামেন। তাকে আনতে বিমানবন্দরে গাড়ি নিয়ে গিয়েছিলেন মোহাম্মদ।

পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দুজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে; এ ঘটনায় একটি মামলা করা হয়েছে বলে জানান ওসি রেজাউল।