জন্মের পরই কিশোরীর সন্তানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ, গ্রেপ্তার ২

বাগেরহাটের রামপাল উপজেলায় কিশোরীর সদ্যজাত শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে; এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2022, 10:25 AM
Updated : 14 May 2022, 10:25 AM

উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের একটি গ্রামে শুক্রবার বিকেলে এ ঘটনার পর কিশোরীর (১৭) বাবা (৬০) ও বড় বোনের স্বামীকে (২৬) গ্রেপ্তার করা হয় বলে রামপাল থানার ওসি মোহাম্মদ শামসুদ্দিন জানান।

তিনি আরও বলেন, শনিবার দুপুরে প্রত্যক্ষদর্শী এক নারী বাদী হয়ে দুইজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। তারপরই তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিন মরদেহের ময়নাতদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, কিশোরীর বড় বোনের স্বামী ঘর জামাই থাকেন। ভগ্নিপতির সঙ্গে সম্পর্কের কারণে আট মাস আগে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল। বিষয়টি গোপন রাখা হয়। শুক্রবার বিকালে প্রসব ব্যাথা উঠলে বাবা ও ভগ্নিপতি হাসপাতালে না নিয়ে তাকে পাশের গ্রামের এক আত্মীয়ের বাড়িতে রওয়ানা দেন।   

“কিন্তু পথেই ছেলেসন্তানের জন্ম দেয় কিশোরী। তখন তার বাবা ও ভগ্নিপতি সদ্যজাতকে খালের পানিতে ফেলে দেয়। এতে নবজাতকটি মারা যায়। পরে তারা শিশুটিকে খালের পাড়েই মাটিচাপা দিতে চেষ্টা করেন। তখন কয়েকজন বিষয়টি দেখে ফেলে এবং তাদের সন্দেহ হলে পুলিশে খবর দেয়।  

ওসি বলেন, পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে এবং দুজনকে গ্রেপ্তার করে।