না’গঞ্জ সিটি মেয়র পদে মনোনয়নপত্র নিলেন আরও ৩ জন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আরও তিন জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2021, 04:51 PM
Updated : 9 Dec 2021, 04:51 PM

বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন বলে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান জানান।

এরা হলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এবিএম সিরাজুল মামুন, ‘জয় বাংলা নাগরিক কমিটির’ সদস্য কামরুল ইসলাম বাবু এবং খেলাফত আন্দোলন বাংলাদেশের মো. জসীমউদ্দিন।  

এ নিয়ে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আভিীসহ ৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে মতিয়ুর রহমান জানান।

এর আগে সেলিনা হায়াৎ আইভী ছাড়াও মনোনয়নপত্র নিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক এটিএম কামাল, কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রাশেদ ফেরদৌস এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মাসুম বিল্লাহ্।

জেলা নির্বাচন কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মেয়র পদে ৮ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৫০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১৫ ডিসেম্বর; বাছাই ২০ ডিসেম্বর; প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ডিসেম্বর এবং ভোট গ্রহণ আগামী বছরের ১৬ জানুয়ারি।

এবারের সিটি করপোরেশনের সব কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে।