নাটোরে ছিনতাইকারীর মারধরে নারী যাজক আহত

নাটোরে ছিনতাইকারীর আঘাতে গুরুতর আহত হয়েছেন এক নারী যাজক।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2021, 03:48 PM
Updated : 23 August 2021, 03:48 PM

চব্বিশ ঘণ্টা পেরিয়ে গেলেও সোমবার সন্ধ্যা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আগের সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি ইউনিয়নের ভবানীপুর শ্রীখন্ডি এলাকায় এই ঘটনা ঘটে।

আহত স্কলাসটিকা গমেজ (৫০) ভবানীপুর খ্রিস্টান ধর্মপল্লীর নারী যাজক ও বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষিকা।

বড়াইগ্রামের বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, সিস্টার স্কলাসটিকাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তার বাঁ চোখ গুরুতর জখম হয়েছে।

ছিনতাইকারী তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ঘড়িসহ একটি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায় বলেন তিনি।

সিস্টার স্কলাসটিকা জানান, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ধর্মপল্লীর সিস্টার্স হাউজের ফেরার জন্য বনপাড়া বাজার থেকে ভ্যানে ওঠেন। আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবকও একই ভ্যানে ওঠে।

সিস্টার্স হাউজের অদূরে শ্রীখন্ডি প্রধান সড়কে নামলে ওই যুবক তার পিছু নেয়। নির্জন স্থানে পৌঁছালে যুবকটি তার কাছে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

বাধা দিলে ছিনতাইকারী ওই যুবক তাকে কিল-ঘুষি মেরে আহত করে ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তিনি স্থানীয় এক ক্লিনিকে চিকিৎসা নেন।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, দুর্বৃত্তকে চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে সন্ধ্যা অবধি ছিনতাইকারীকে শনাক্ত করা সম্ভব হয়নি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক